ডেমরায় বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

রাজধানীর ডেমরার একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর ডেমরার একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার বিকেলে ডেমরার মধুবাগ ১৯/৫ নম্বর বাসার দ্বিতীয় তলা থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়। 

এ সময় মো. লিয়কত আলীকে (৫০) বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী সীমা সুলতানাকে (৪০) বিছানায় শোয়া অবস্থায় পাওয়া যায়। 

লিয়াকত আলী ফরিদপুরের বোয়ালমারি উপজেলার আজিম মোল্লার ছেলে। সীমা আক্তারের বাড়ি মাগুরায়। তাদের লিমা (২৫) ও লিমন (১৮) নামে দুই ছেলে-মেয়ে রয়েছেন। 

স্থানীয়রা জানান, লিয়াকত আলী ওই বাড়ির নিচতলায় লিমা ফার্মেমি নামে একটি ওষুধের দোকান চালাতেন। বাড়িটিতে তারা গত ২০ বছর ধরে পরিবারসহ ভাড়া থাকতেন।

এ ঘটনায় সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। 
পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে সোমবার দিনগত গভীর রাতে পারিবারিক কলহের জেরে লিয়াকত প্রথমে তার স্ত্রীকে হত্যা করে পরে নিজে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার দিনগত রাতে খাবার খেয়ে ছেলে লিমন নিজের ঘরে পড়াশোনা করে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে ঘুম থেকে ‍উঠে কলেজে চলে যান। বিকেলে বাসায় ফিরে দেখেন বাবা-মায়ের ঘরের দরজা বন্ধ। পরে ভেন্টিলেটর দিয়ে বাবার ঝুলন্ত দেহ দেখে বাড়ির মালিক জাকারিয়াকে খবর দেন। পরে বাড়ির মালিকসহ স্থানীয়রা ডেমরা থানায় খবর দিলে ওই দিন বিকালে পুলিশ ঘটনাস্থলে যায়। 

ডেমরা থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারসহ সুরতহালের কার্যক্রম সম্পন্ন করেছি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Comments