বিআরটি প্রকল্পের গার্ডারের চাপায় নিরাপত্তাকর্মী নিহত

গাজীপুরে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ফ্লাইওভারের কাজে ব্যবহৃত গার্ডারের চাপায় বিআরটি প্রকল্পের এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর মহানগরীর বাসন থানার চৌধুরীবাড়ি এলাকায় ট্রেইলার থেকে গার্ডারটি ছিটকে পড়ে। ছবি: সংগৃহীত

গাজীপুরে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ফ্লাইওভারের কাজে ব্যবহৃত গার্ডারের চাপায় বিআরটি প্রকল্পের এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।

আজ শুক্রবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর মহানগরীর বাসন থানার চৌধুরীবাড়ি এলাকায় ট্রেইলার থেকে গার্ডারটি ছিটকে পড়ে।  

এ ঘটনায় এক পথচারী আহত হয়েছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ বাসন থানার উপ-পরিদর্শক সুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত জিয়াউর রহমান (৩০) ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার মধ্য সালকোনা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

এসআই আরও জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর চৌধুরীবাড়ি এলাকায় বিআরটি প্রকল্পের কাজ চলছিল। বিকেল সাড়ে ৩টার দিকে ফ্লাইওভারের কাজে ব্যবহৃত স্টিলের তৈরি একটি গার্ডার একটি ট্রেইলার ট্রাকে করে চান্দনা চৌরাস্তা থেকে ভোগড়া বাইপাস মোড়ের দিকে নেওয়া হচ্ছিল।

পথে চৌধুরীবাড়ি এলাকার কে চৌধুরী ফুয়েল পাম্পের সামনে সড়কের গর্তে চাকা পড়লে ট্রেইলারটি কাত হয়ে যায়। এ সময় ওপর থেকে গার্ডারটি নিচে পড়ে গেলে এর নিচে চাপা পড়ে প্রকল্পের নিরাপত্তাকর্মী জিয়াউর রহমান ঘটনাস্থলেই মারা যান।

এ সময় এক পথচারী আহত হন। স্থানীয়রা আহত পথচারীকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।  

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন এসআই।

Comments

The Daily Star  | English

Five crisis-hit banks secure BB guarantee for liquidity

Five crisis-hit banks have obtained a Bangladesh Bank (BB) guarantee to avail liquidity support from the inter-bank money market, according to central bank officials.

4h ago