শ্রীপুরে ট্রাকের ধাক্কায় শিশু ও বাসচাপায় নারী নিহত

গাজীপুরের শ্রীপুরে পৃথক দুটি দুর্ঘটনায় তামান্না আক্তার (১১) নামের এক শিশু ও তাসলিমা আক্তার (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

গাজীপুরের শ্রীপুরে পৃথক দুটি দুর্ঘটনায় তামান্না আক্তার (১১) নামের এক শিশু ও তাসলিমা আক্তার (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার উপজেলার রঙ্গীলাবাজার ও বরামা এলাকায় রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টার মধ্যে এই দুটি দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত তামান্না আক্তার পঞ্চগড় জেলার বাসিন্দা আল আমিনের মেয়ে ও তাসলিমা নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সোহাগ মিয়ার স্ত্রী।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ঈদের ছুটি শেষে মোটরসাইকেলে করে স্ত্রী পারুল আক্তার ও মেয়ে তামান্নাকে নিয়ে আল-আমিন দিনাজপুর থেকে শ্রীপুরের বরামা এলাকায় কর্মস্থলে ফিরছিলেন। মাওনা-বরমী সড়কের বরামা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ড্রাম ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে তা সড়কের পাশে ছিটকে পড়ে। এসময় ঘটনাস্থলেই শিশু তামান্না নিহত হয়। আল-আমিনের স্ত্রী পারুল আক্তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, গতকাল রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন তাসলিমা আক্তার। এসময় রঙ্গীলাবাজার এলাকায় ময়মনসিংহগামী একটি বাস তাসলিমাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ কর্মকর্তারা বলছেন, ঘাতক বাস ও ট্রাক দুটি জব্দ করা যায়নি। চালকরাও পলাতক আছেন। অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments