রজনী-অজয় যুদ্ধ

বলিউড পাড়ায় এখন গরম খবর অভিনেতা রজনীকান্ত ও অজয় দেবগনের সম্ভাব্য যুদ্ধ নিয়ে। শিয়ানে শিয়ানে লড়াই নিয়ে আতঙ্কিতও অনেকেই।
Golmal

বলিউড পাড়ায় এখন গরম খবর অভিনেতা রজনীকান্ত ও অজয় দেবগনের সম্ভাব্য যুদ্ধ নিয়ে। শিয়ানে শিয়ানে লড়াই নিয়ে আতঙ্কিতও অনেকেই।

অ্যাকশন কমেডি ‘গোলমাল অ্যাগেইন’-এর মহরতের সময় পরিচালক রোহিত শেঠি ও অভিনেতা অজয় দেবগন ঘোষণা দিয়েছিলেন দীপাবলি উপলক্ষ্যে আগামী অক্টোবরে মুক্তি পাবে ছবিটি।

এদিকে আবার এস শংকরের পরিচালনায় রজনীকান্ত অভিনীত বৈজ্ঞানিক কল্পকাহিনী-ভিত্তিক ‘টু পয়েন্ট জিরো’ ছবিটিও দীপাবলির দিনে মুক্তি দেওয়ার সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

তবে ‘গোলমাল’ পিছু হটতে পারে এমন গুজবেও ফিল্মিপাড়ার হাওয়া গরম। কেননা, দীপাবলির সময় কয়টা হল এর কপালে জুটবে তা নিয়ে ছবিটির কর্তাব্যক্তিরাও নাকি নিজেরাই রয়েছেন অন্ধকারে।

তবে ‘গোলমাল অ্যাগেইন’-এর সহ প্রযোজক ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এর সিওও শিবাসিশ সরকার এ বিষয়ে অনেক আশাবাদী। তিনি বলেন, “বলিউডে সফল ছবির তালিকায় রয়েছে ‘গোলমাল’ সিরিজ। তাই ‘গোলমাল অ্যাগেইন’ নিয়ে দর্শকদের আগ্রহের পারদ অনেক উপরে। পরিবেশক ও প্রদর্শকদের মধ্যেও ছবিটির চাহিদা আকাশচুম্বী। তাই দীপাবলির ছুটিতে সবাই যেন পরিবারের সদস্যদের নিয়ে ‘গোলমাল’ দেখতে পারেন সে সুযোগটা আমরা দিতে চাই।”

‘গোলমাল’ সিরিজের ইতিহাস বলে ‘গোলমাল রির্টানস’ ও ‘গোলমাল থ্রি’-কে দীপাবলির দিনে ‘ফ্যাশন’ ও ‘অ্যাকশন রিপ্লে’-কে মোকাবেলা করতে হয়েছিল। কিন্তু সিনেমাভক্তদের রজনীকান্তের ছবি দেখা থেকে কতটা ক্ষান্ত রাখতে পারবে গোলমাল সিরিজের এই ছবিটি তাই এবার দেখার বিষয়।

এছাড়াও, যদিও পরিচালকের পক্ষ থেকে নিশ্চিত হওয়া যায়নি তবুও খবর বের হয়েছে আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ মুভিটি নাকি আসছে ‘দীপাবলি’-র আরেক আকর্ষণ হয়ে।

Comments

The Daily Star  | English

Cyclone Remal may make landfall anytime between evening and midnight

Rain with gusty winds hit coastal areas as a peripheral effect of the severe cyclone

1h ago