এফবিসিসিআইয়ের নতুন সভাপতি ও সহসভাপতিদের নাম ঘোষণা

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মাহবুবুল আলম।
এফবিসিসিআই, দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি,
বুধবার বিকেলে এফবিসিসিআইয়ের অডিটোরিয়ামে সভাপতি, জ্যেষ্ঠ সহসভাপতি ও সহসভাপতিদের নাম ঘোষণা করেন এফবিসিসিআই নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এ. মতিন চৌধুরী।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মাহবুবুল আলম। তিনি চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বর্তমান সভাপতি।

জ্যেষ্ঠ সহসভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পাঠ্যপুস্তক মুদ্রণ ও বিপণন সমিতির ও এফবিসিসিআইয়ের বর্তমান সহসভাপতি মো. আমিন হেলালী।

আজ বুধবার বিকেলে এফবিসিসিআইয়ের অডিটোরিয়ামে সভাপতি, জ্যেষ্ঠ সহসভাপতি ও সহসভাপতিদের নাম ঘোষণা করেন এফবিসিসিআই নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এ. মতিন চৌধুরী।

এছাড়া, এফবিসিসিআইয়ের সহসভাপতি নির্বাচিত হয়েছেন ৬ জন পরিচালক। এর মধ্যে চেম্বার গ্রুপ থেকে সহসভাপতি নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খায়রুল হুদা চপল, গাজীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রির সভাপতি যশোদা জীবন দেবনাথ।

অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে সহসভাপতি নির্বাচিত হয়েছেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি শমী কায়সার, মেইজি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি ও এক্সপোর্টাস অ্যাসোসিয়েশনের অব বাংলাদেশের সভাপতি মো. ‍মুনির হোসেন।

এফবিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতি মাহবুবুল আলম বলেন, 'আমরা এক সঙ্গে কাজ করব। এজন্য সবার সহযোগিতা চাই। আজ থেকে আমরা সবাই এক। আমাদের কথা ও দাবিও হবে এক। দিন শেষে আমাদের একটাই পরিচয় আমরা ব্যবসায়ী।'

 

Comments