যুক্তরাষ্ট্রে আবারও একসঙ্গে শাকিব-অপু

গত ৭ জুলাই যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ঈদের সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমার প্রদর্শনীর জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার এই শীর্ষ তারকা।
শাকিব খান ও অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

গত ৭ জুলাই যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ঈদের সিনেমা 'প্রিয়তমা'। সিনেমার প্রদর্শনীর জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার এই শীর্ষ তারকা।

এর মাঝেই হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে ছেলে আব্রাম খান জয় ও অপু বিশ্বাসের সঙ্গে নিউইয়র্কের রাস্তায় দেখা গেছে শাকিব খানকে। একই গাড়িতে চড়ে ঘুরে বেড়াচ্ছেন তারা।

এর একদিন পর, যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনয় দম্পতি নওশীন-হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে একসঙ্গে আবার দেখা গেছে শাকিব খান ও অপু বিশ্বাসকে। সেখানে আরও উপস্থিত ছিলেন টেলিভিশন অভিনেত্রী রিচি সোলায়মান।

যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনয় দম্পতি নওশীন-হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে একসঙ্গে আবার দেখা গেছে শাকিব খান ও অপু বিশ্বাসকে। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে তাদের একসঙ্গে দেখার পর গুঞ্জন উঠছে, প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে আবার এক হচ্ছেন শাকিব খান।

২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। তিনি সেসময়  জানিয়েছিলেন, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের সন্তান জয়ের। পরে দুজনের বিচ্ছেদ হয়।

Comments