বিনোদন

শাবনূরকে নিয়ে ৩ সিনেমার ঘোষণা, শুরুতে আসছে কোনটি

দেশে ফেরার পর তাকে নিয়ে এখন পর্যন্ত তিন সিনেমার ঘোষণা দেয়া হয়েছে।
শাবনূর। ছবি: প্রযোজনা প্রতিষ্ঠানের সৌজন্যে

তিন বছর পর অস্ট্রেলিয়া থেকে গত ডিসেম্বরে দেশে ফিরেছেন খ্যাতিমান অভিনেত্রী শাবনূর। দেশে ফেরার পর তাকে নিয়ে এখন পর্যন্ত তিন সিনেমার ঘোষণা দেয়া হয়েছে।

প্রথম সিনেমার নাম 'রঙ্গনা', যেটি পরিচালনা করবেন আরাফাত হোসাইন। আরেকটি সিনেমা হলো চয়নিকা চৌধুরী পরিচালিত 'মাতাল হাওয়া'।

গতকাল শনিবার ১০ ফেব্রুয়ারি রাতে ঢাকা ক্লাবে 'রঙ্গনা' সিনেমার মহরত অনুষ্ঠানে শাবনূরকে নিয়ে আরও একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। যে সিনেমার নাম 'এখনো ভালবাসি'। এই সিনেমাটিও পরিচালনা করবেন আরাফাত হোসাইন। এই তিন সিনেমার মধ্যে প্রথম কোন সিনেমার শুটিং শুরু হয় সেটা এখন দেখার বিষয়।

গতকাল 'রঙ্গনা' সিনেমার মহরতে শাবনূর বলেন, এই 'রঙ্গনা' সিনেমার জন্য আমার দেশে আসা। অস্ট্রেলিয়া থাকা অবস্থায় এ সিনেমার সঙ্গে যুক্ত হয়েছি। সিনেমার গল্প এবং গানগুলো আমাকে এতটা মুগ্ধ করেছে যে, মন চায় এখনই সিনেমার কাজ শুরু করি। এখন সিনেমাটির কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছি। দর্শক যেভাবে চায় সেভাবেই আমি পর্দায় ফিরতে চাই। এজন্য একটু সময় নিচ্ছি।'

'রঙ্গনা' সিনেমাটি বাংলাদেশ ও ভারতে সিনেমার শুটিং হবে। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, বড়দা মিঠু, গোলাম কিবরিয়া তানভীরসহ অনেকেই।

Comments