রজনীকান্তের শুটিং সেটে ভক্তদের ভিড়

শুটিং স্পট হোক বা বাড়ি হোক বা বিমানবন্দর- সুপারস্টার রজনীকান্ত যেখানেই যান না কেন ভক্তদের ভালোবাসা পান। এবার নেলসন দিলীপকুমার পরিচালিত তার আসন্ন সিনেমা ‘জেলার’ এর শুটিং স্পটে ভিড় জমালেন ভক্তরা। কুড্ডালোরে পুরোদমে চলছে সিনেমার শুটিং। সিনেমার সেটের ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে ঘুরছে।
জেলার সিনেমার পোস্টারে রজনীকান্ত। ছবি: সংগৃহীত

শুটিং স্পট হোক বা বাড়ি হোক বা বিমানবন্দর- সুপারস্টার রজনীকান্ত যেখানেই যান না কেন ভক্তদের ভালোবাসা পান। এবার নেলসন দিলীপকুমার পরিচালিত তার আসন্ন সিনেমা 'জেলার' এর শুটিং স্পটে ভিড় জমালেন ভক্তরা। কুড্ডালোরে পুরোদমে চলছে সিনেমার শুটিং। সিনেমার সেটের ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে ঘুরছে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে রজনীকান্তকে তার সিগনেচার পোজে দেখা যায়। অন্য একটি ভিডিওতে সেট ছেড়ে যেতে দেখা গেছে। এসময় তিনি তার ভক্তদের দিকে হাত নাড়েন। ভক্তরা তাকে 'থালাইভা' বলে অভিবাদন জানান। সেট থেকে পরিচালক নেলসনের ছবিও ছড়িয়ে পড়েছে। এতে তার সঙ্গে দেখা যায় অভিনেতা সিংঘম পুলিকেও।

রজনীকান্তকে শেষবার পরিচালক শিবের আন্নাথে সিনেমাতে দেখা গিয়েছিল। তাতে কীর্তি সুরেশ, জগপতি বাবু এবং নয়নতারা প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমাটি ২০২১ সালের হিটগুলোর একটি ছিল।

Comments