১৫ বছর ধরে শুনছি আমার দিন শেষ: শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান গত আগস্টে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে নতুন কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।
শাকিব খান
শাকিব খান। ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান গত আগস্টে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে নতুন কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

প্রযোজনা প্রতিষ্ঠানগুলো ঘোষণা দিয়েছে বেশ কয়েকটি সিনেমার। কিন্তু, ঘোষণা এলেও এখনো শুটিং শুরু হয়নি সেগুলোর।

এসব নিয়ে কিছুটা হতাশ শাকিব খান ভক্তরা। তাদের প্রিয় নায়ক শুধু ঘোষণাতেই আটকে আছেন এমনটি মনে করছেন তারা। ভক্তরা নতুন সিনেমার শুটিংয়ে দেখতে চান প্রিয় নায়ককে।

শাকিব খান ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন সানী সানোয়ার পরিচালিত অ্যাকশন নির্ভর সিনেমা 'শের খান' ও রায়হান রাফি পরিচালিত 'প্রেমিক'। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত সিনেমাটির নাম ঠিক হয়নি।

শাকিব খান দ্য ডেইলি স্টারকে বলেন, 'ভক্তরা আমাকে পছন্দ করেন বলেই তাদের এমন প্রতিক্রিয়া। তারা প্রতিনিয়ত আমার নতুন সিনেমা দেখতে চান। তাদের ভালোবাসা আমি বুঝি। কিন্তু, আমি তো হুট করে সিনেমার কাজ শুরু করতে পারি না। সবকিছুর জন্য প্রস্তুতি লাগে।'

'নতুন বছরে বড় পরিসরে সবকিছু শুরু হবে' উল্লেখ করে তিনি আরও বলেন, 'তখন তারা আনন্দিত হবেন বলেই আমার বিশ্বাস।'

জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেতা আরও বলেন, 'গত ১৫ বছর ধরে শুনে আসছি আমার দিন শেষ হয়ে এসেছে। আমার অভিনীত সিনেমাগুলো আর চলবে না। আমার জন্য এসব আর নতুন কী। আমার সঙ্গে আছে দর্শকদের ভালোবাসা। সেটাই আমার এগিয়ে চলার শক্তি। আশা করি, আগামীতেও তারা আমার পাশে থাকবেন।'

চলতি বছরে শাকিব খান অভিনীত 'গলুই' ও 'বিদ্রোহী' মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে 'লিডার, আমিই বাংলাদেশ', 'আগুন' ও 'অন্তরাত্মা' সিনেমা।

ছাড়াও সরকারি অনুদানের 'মায়া' সিনেমা প্রযোজনার সঙ্গে জড়িত শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস।

Comments