প্রভাসের বিয়ে নিয়ে এত গুঞ্জন কেন

তাহলে কি দীর্ঘদিনের গুঞ্জন শেষ হতে যাচ্ছে?
বাহুবলী, প্রভাস, আনুশকা শেঠি,
প্রভাস। ছবি: সংগৃহীত

তাহলে কি দীর্ঘদিনের গুঞ্জন শেষ হতে যাচ্ছে? বাহুবলীখ্যাত প্রভাস ও আনুশকা বিয়ের পিঁড়িতে বসুক, সেটাই নাকি চাইছে দুজনের পরিবার। এমনিতেই কয়েক বছরে ধরে গুঞ্জন আছে প্রভাস ও আনুশকা প্রেমের সম্পর্কে আছেন!

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, প্রভাসের ভক্ত, বন্ধু-বান্ধব থেকে পরিবার সবাই চাচ্ছেন তারা এবার বিয়ে পিঁড়িতে বসুক। রাজামৌলির সঙ্গে কাজ শুরুর সময় থেকে তাদের সম্পর্কের গুজব শিরোনাম হয়েছিল। সেখান থেকে আজ পর্যন্ত সেই গুজবই শোনা যায়। যদিও তাদের কেউ কখনো এ বিষয়ে মুখ খোলেননি।

প্রভাসের একটি ঘনিষ্ঠ সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, তার পরিবার আনুশকা শেঠির বিষয়ে পজিটিভ, কারণ তারাও মনে করছে- প্রভাস ও আনুশকা জুটিকে দারুণ মানাবে। কিন্তু, আনুশকা ও প্রভাস এখনো বিয়ের জন্য প্রস্তুত নন। তারা বন্ধুত্বেই খুশি।

সূত্রটি বলেছে, 'প্রভাস বর্তমানে অবিবাহিত ও আনুশকার সঙ্গে তার প্রেম নেই। তারা খুবই ভালো বন্ধু। কিন্তু তাদের পরিবার চায় এই বন্ধুত্বের সম্পর্ক আরও এগিয়ে যাক। কিন্তু তারা এই মুহূর্তে তার জন্য প্রস্তুত নন। তারা কেবল ভালো বন্ধু। আমরা নিশ্চিত নই, পরে এই বন্ধুত্ব প্রেম বা পরিণয়ে যাবে কি না। কারণ, প্রভাস কিংবা আনুশকা কেউ এটি নিয়ে ভাবছেন না।'

সম্প্রতি আরেকটি গুঞ্জন শোনা গিয়েছিল, প্রভাস নাকি তার আদিপুরুষের সহশিল্পী কৃতি শ্যাননের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু, কৃতি শ্যানন সেই গুঞ্জনকে ভিত্তিহীন বলে অভিহিত করেছিলেন।

যাইহোক ইন্ডাস্ট্রির অনেকে বিশ্বাস করেন, প্রভাস ও আনুশকা বন্ধুর চেয়েও বেশি কিছু।

Comments