ঐশ্বরিয়া যেভাবে অভিষেকের জীবন বদলে দিয়েছে

সম্প্রতি শোনা গিয়েছিল, বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে আলাদা থাকছেন ঐশ্বরিয়া। কিন্তু, এরপরই ঐশ্বরিয়া ও অভিষেককে আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে দেখা যায়, তাও আবার একসঙ্গে।
অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, বলিউড,
অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: সংগৃহীত

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত জুটি। দুজনেই বারবার নিজেদের ভালোবাসার প্রমাণ দিয়েছেন এবং কাজের মাধ্যমে ভক্তদের মুগ্ধ করেছেন। আবার দুজনেই ব্যক্তিগত জীবনকে পাপারাজ্জিদের চোখ থেকে দূরে রাখার জন্য বেশ পরিচিত।

তবে, বেশ কিছুদিন ধরেই ঐশ্বরিয়া ও অভিষেকের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। এই নিয়ে আলোচনাও কম হয়নি। সম্প্রতি শোনা গিয়েছিল, বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে আলাদা থাকছেন ঐশ্বরিয়া। কিন্তু, এরপরই ঐশ্বরিয়া ও অভিষেককে আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে দেখা যায়, তাও আবার একসঙ্গে। তারপর সব গুঞ্জনের অবসান হয়।

হঠাৎ করে অভিষেকের একটি পুরনো সাক্ষাৎকার আলোচনায় এসেছে। যেখানে তিনি স্ত্রী ঐশ্বরিয়াকে নিয়ে অনেক কথাই বলেছিলেন। স্ত্রীর কাছ থেকে কী কী শিখেছিলেন সেই কথা বলেছিলেন। আরও বলেছিলেন, ঐশ্বর্যকে বিয়ের পর কিভাবে তার জীবন বদলে গেছে।

ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনকে দেওয়া ওই সাক্ষাৎকারে অভিষেক বলেছিলেন, ঐশ্বরিয়া তাকে আত্মবিশ্বাসী হতে শিখিয়েছেন, যা তার কখনো ছিল না। এমনকি তিনি বলেছিলেন, তাকে কখনোই কোনো কিছুর জন্য দায়ী করেননি ঐশ্বরিয়া। তার বিয়ের পরে তিনি বুঝতে পেরেছিলেন, স্ত্রীর প্রতি তার কিছু দায়িত্ব আছে।

অভিষেক বলেছিলেন, তার মতে বিয়ে কোনো সমঝোতা নয়। তার ভাষ্য, 'ঐশ্বরিয়াকে বিয়ে তার জীবনে সুখের সঠিক সূত্র এনে দিয়েছে। তিনি তাকে স্বাভাবিক ও বাস্তবতার পার্থক্য শিখিয়েছেন।'

কর্মক্ষেত্রে, ঐশ্বরিয়া রাইকে সর্বশেষ 'পোন্নিয়ান সেলভান টু'তে দেখা গিয়েছিল। এতে  বিক্রম, তৃষা ও জয়ম রবি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। অভিষেককে সর্বশেষ 'ঘুমার' সিনেমাতে দেখা গিয়েছিল। এই সিনেমাতে তিনি একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছিলেন।

Comments