ঈদের সিনেমায় মুখোমুখি যে নায়িকারা

প্রেক্ষাগৃহে এই নায়িকাদের কোন সিনেমা দর্শকদের বেশি ভালোবাসা পাবে, তার জন্য অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তির কয়েকদিন পর্যন্ত।
অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা মিম (বামে), তমা মির্জা (মাঝে) এবং শবনম বুবলি ও ইধিকা পাল (ডানে)। ছবি: সংগৃহীত

আসছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমায় যে নায়িকারা মুখোমুখি হচ্ছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন—অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, শবনম বুবলি, তমা মির্জা ও ইধিকা পাল।

তাদের মধ্যে বুবলি অভিনীত সর্বোচ্চ ৩টি সিনেমা মুক্তির সম্ভাবনা আছে। তাদের ঈদের সিনেমা নিয়ে এই আয়োজন।

ঈদুল আজহায় অপু বিশ্বাস অভিনীত 'লাল শাড়ি' মুক্তি পেতে যাচ্ছে৷ সিনেমাটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। পর্দায় অপু বিশ্বাসের সঙ্গে নায়ক হিসেবে আছেন সাইমন সাদিক। ইতোমধ্যে সিনেমাটির গান দর্শকদের মধ্যে আলোচিত হয়েছে।

অপু বিশ্বাস, লাল শাড়ি, সাইমন সাদিক,
অপু বিশ্বাস। স্টার ফাইল ছবি

নায়িকা বিদ্যা সিনহা মিম অভিনীত 'অন্তর্জাল' পরিচালনা করেছেন দীপংকর দীপন। সিনেমায় মিমের সঙ্গে আছেন সিয়াম আহমেদ। এটি মিমের অভিনয় ক্যারিয়ারে ২০তম সিনেমা। এতে তিনি সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট নিশাতের চরিত্রে অভিনয় করেছেন।

বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম। ছবি: সংগৃহীত

শবনম বুবলি অভিনীত ৩ সিনেমার মধ্যে আছে 'প্রহেলিকা', 'ক্যাসিনো' ও 'রিভেঞ্জ'। এগুলোর মধ্যে চয়নিকা চৌধুরী পরিচালিত 'প্রহেলিকা'য় বুবলির নায়ক হিসেবে আছেন মাহফুজ আহমেদ। ইতোমধ্যে সিনেমাটির 'মেঘের নৌকা' গানটি আলোচিত হয়েছে।

শবনম বুবলী। ছবি: স্টার

এ ছাড়া, সৈকত নাসির পরিচালিত 'ক্যাসিনো' সিনেমায় বুবলির বিপরীতে আছেন নীরব। অন্য সিনেমার 'রিভেঞ্জ'-এ রোশানের বিপরীতে দেখা যাবে বুবলিকে।

চিত্রনায়িকা তমা মির্জা অভিনীত 'সুড়ঙ্গ'-এ তার বিপরীতে আছেন টেলিভিশনের দর্শকপ্রিয় অভিনেতা আফরান নিশো। রায়হান রাফী পরিচালিত সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে চাহিদা আছে।

তমা মীর্জা। ছবি: সংগৃহীত

কলকাতার নায়িকা ইধিকা পাল অভিনয় করেছেন বাংলাদেশের 'প্রিয়তমা' সিনেমায়। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটিতে ইধিকা পালের বিপরীতে আছেন শাকিব খান। ইতোমধ্যে সিনেমায় শাকিব খানের লুক প্রশংসিত হয়েছে দর্শকদের মধ্যে। ঈদের সবচেয়ে আলোচিত সিনেমার তালিকায় আছে 'প্রিয়তমা'।

ইধিকা পাল। ছবি: সংগৃহীত

তবে প্রেক্ষাগৃহে এই নায়িকাদের কোন সিনেমা দর্শকদের বেশি ভালোবাসা পাবে তার জন্য অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তির কয়েকদিন পর্যন্ত।

Comments