প্রতারণার অভিযোগ প্রসঙ্গে যা বললেন নায়ক রিয়াজ

‘আমার নামে কেন অভিযোগ করলেন বুঝতে পারছি না। আমার তো সেই পরিচালকের সঙ্গে কোনো চুক্তি হয়নি।’
চিত্রনায়ক রিয়াজ
রিয়াজ। ছবি: স্টার

চিত্রনায়ক রিয়াজের নামে লিখিতভাবে প্রতারণা ও বিশ্বাসঘাতকতার অভিযোগ করেছেন পরিচালক হারুনুর রশীদ কাজল।

গতকাল শনিবার দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও পরিবেশক সমিতির কাছে রিয়াজের নামে প্রতারণা ও বিশ্বাসঘাতকতার অভিযোগ আনেন এই পরিচালক।

এ বিষয়ে রিয়াজ দ্য ডেইলি স্টারকে বলেন, 'অভিযোগের কথা শুনেছি। সেই কোম্পানির সঙ্গে শিল্পী হিসেবে আমার চুক্তি হয়েছে। সেই পরিচালকের সঙ্গে কিছুই হয়নি। এই বিজ্ঞাপনের শুটিং গতকাল শেষ করলাম। সেই পরিচালক কেন এমন বলছেন বা কার ইন্ধনে এসব বলছেন ঠিক জানি না।'

তিনি আরও বলেন, 'আমার নামে কেন অভিযোগ করলেন বুঝতে পারছি না। আমার তো সেই পরিচালকের সঙ্গে কোনো চুক্তি হয়নি।'

'অভিযোগে বলা হয়েছে এটা আমার কোম্পানি থেকে এটা এখন নির্মাণ করছি যা ভুল বলেছেন সেই ব্যক্তি। "চেরিফুল" আমার প্রযোজনা প্রতিষ্ঠান না। এই নামে আমার কোনো কোম্পানি নেই। আমার আইনজীবী বিষয়গুলো দেখবেন,' যোগ করেন নায়ক রিয়াজ।

পরিচালক হারুনুর রশীদ কাজল নায়ক রিয়াজের বিরুদ্ধে আনা অভিযোগে বলা হয়, 'অ্যাডপ্লাস' বিজ্ঞাপন সংস্থা থেকে তাকে বিজ্ঞাপন তৈরির কাজ দেওয়া হয়েছিল। সেখানে রিয়াজকে শুধুমাত্র অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করা হয়। কিন্তু রিয়াজ সেই নির্মাতার বিরুদ্ধে মিথ্যা ও অপপ্রচার চালিয়ে সেই বিজ্ঞাপন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের খেপিয়ে তুলে তার নিজের প্রতিষ্ঠান থেকে বিজ্ঞাপনটি করছেন বলে তিনি দাবি করেন। সেই কারণে রিয়াজের দৃষ্টান্তমূলক শাস্তির আশা করেছেন তিনি।

Comments

The Daily Star  | English

MV Abdullah crew men en route to UAE

The Daily Star spoke to the family members of one crew member to find out how the events unfolded

2h ago