আমার দুই সন্তান ‘লিডার’ ও ‘লোকাল’: শবনম বুবলি

সিনেমাটির মুক্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়
ছবি: সংগৃহীত

জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলি অভিনীত দুটি সিনেমা এবার ঈদে প্রেক্ষাগৃহে আসছে। তারমধ্যে একটি সাইফ চন্দন পরিচালিত 'লোকাল'। এরইমধ্যে দর্শকের প্রশংসা পেয়েছে সিনেমাটির ট্রেলার। 

সিনেমাটির মুক্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ, শাহীন সুমন, সাইফ চন্দন, অরুণা বিশ্বাস, শবনম বুবলি, আদর আজাদসহ সিনেমার কলাকুশলীরা।

অনুষ্ঠানে শবনম বুবলি বলেন, ''আমার অভিনীত প্রথম সিনেমা মুক্তি পেয়েছিলো ২০১৬ সালের ঈদে। দেখতে দেখতে অনেকগুলো বছর পার হয়ে গেল। আমি খুব ভাগ্যবান যে আমাদের দেশ সেরা নায়ক শাকিব খানের সঙ্গে এত বছর পর এসেও তার সঙ্গে আমার ছবি মুক্তি পাচ্ছে। এটা খুব ভালো লাগছে। সেই সঙ্গে পরিচালক সাইফ চন্দন পরিচালিত আমার 'লোকাল' সিনেমাকে ইতোমধ্যেই সবাই খুব ভালোবাসা দিচ্ছেন। উৎসবে নিজের সিনেমা মুক্তি পেলে সত্যিই খুব ভালোলাগে। এটার আনন্দটা অন্যরকম।'

তিনি আরও বলেন, 'পরিচালক সাইফ চন্দন অনেক যত্ন করে সুন্দর করে সিনেমাটি বানিয়েছেন। সেটা ট্রেলার মুক্তির পর ভালোভাবে বোঝা গেছে। কারণ, সবাই ট্রেলারের প্রশংসা করেছে। এখানে নির্মাতা আমাকে অনেকটাই ভিন্নভাবে উপস্থাপন করেছেন। একেবারে 'র' ভাবে আমাকে উপস্থাপন করেছেন। এবার ঈদে আমার দুটি সন্তান 'লিডার' ও 'লোকাল'। দুটিই আমার কাছে সমান গুরুত্ব পাবে। আশা করছি সবার ভালো লাগবে, যোগ করেন বুবলি।

 

 

Comments