সাগরে গোসলে নেমে কলেজশিক্ষার্থী নিখোঁজ

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসলে নেমে মারুফ নামে এক পর্যটক নিখোঁজ রয়েছেন।
কক্সবাজার
স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসলে নেমে মারুফ নামে এক পর্যটক নিখোঁজ রয়েছেন।

আজ সোমবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ২ জনকে উদ্ধার করা গেলে ও তাদের সঙ্গী মারুফকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন সৈকতের সী-সেইফ লাইফ গার্ড কর্মী ওসমান গনি।

নিখোঁজ মো. মারুফ আহমদ (১৯), গাজীপুর জেলার কাপাসিয়া থানার ফুলবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে। তিনি গাজীপুর মেট্রোপলিটন কলেজের শিক্ষার্থী।

উদ্ধার করা হয়েছে গাজীপুর মেট্রোপলিটন কলেজের শিক্ষার্থী মো. শাওন হোসেন (২০) এবং কাপাসিয়া ডিগ্রী কলেজের শিক্ষার্থী মো. মাসুম (২০) কে।

শাওনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উদ্ধার হওয়া মাসুম বলেন, গতকাল রোববার রাতে তারা ৩ বন্ধু কক্সবাজার ভ্রমণে আসেন। রাতে কলাতলী সড়কের এ্যাম্বসেডর হোটেলে ওঠেন তারা। আজ সোমবার দুপুরে সৈকতে ভ্রমণে গিয়ে সাগরে গোসল করতে নামে তারা।  এসময় ঢেউয়ের স্রোতে ভেসে যাওয়ার সময় সাগরে চলাচলকারী জেটস্কি চালককের কাছে সাহায্য চাওয়া হয়। কিন্তু  টাকা ছাড়া উদ্ধার করতে রাজি হননি জেটস্কির চালক। পরে লাইফ গার্ডকর্মীরা ২ জনকে উদ্ধার করলে ও মারুফের সন্ধান মেলেনি।

সী-সেইফ লাইফগার্ড কর্মী ওসমান জানিয়েছেন, নিখোঁজ পর্যটকের সন্ধানে তৎপরতা চালানো হচ্ছে।

ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, নানাভাবে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। একই সঙ্গে জেটস্কির চালকের বিরুদ্ধে ভাড়ার টাকা ছাড়া উদ্ধার তৎপরতায় অংশ না নেওয়ার যে অভিযোগ ওঠেছে তা  তদন্ত করা হচ্ছে। এ রকম আচরণ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য রিপন চৌধুরী বলেন হাসপাতালে ভর্তি শাওন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Comments