জুরাইনে অটোরিকশার ধাক্কায় স্কুলের সামনে শিক্ষার্থী নিহত

রাজধানীর জুরাইনে ব্যাটারিচালিত অটো রিকশা  ধাক্কায় মেহজাবিন ইসলাম ভুইয়া মারিয়া (৭) নামে এক শিশু নিহত হয়েছে এবং ফাইজা সরকার (৭) নামে আরেক শিশু আহত হয়েছে।
ছবি: সংগৃহীত

রাজধানীর জুরাইনে ব্যাটারিচালিত অটো রিকশা ধাক্কায় স্কুলের সামনেই মেহজাবিন ইসলাম ভুইয়া মারিয়া (৭) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে এবং ফাইজা সরকার (৭) নামে আরেক শিশু আহত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে পূর্ব জুরাইনের আশরাফ মাস্টার স্কুলের সামনে দুর্ঘটনাটি ঘটে। 

আহত অবস্থায় ২ শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সকাল ৯টার দিকে মারিয়াকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া আহত ফাইজাকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় পুলিশ অটোরিকশাসহ এর চালক জনি মাতবরকে আটক করেছে।  

মারিয়া কুমিল্লা সদর উপজেলার ব্রাহ্মণপাড়া গ্রামের মুজাহিদুল ইসলামের মেয়ে। ২ বোনের মধ্যে মারিয়া ছিল ছোট। মারিয়া জুরাইন আশরাফ মাস্টার আদর্শ উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়তো। 

আহত ফাইজার মা আফসানা সরকার জানান, তাদের বাসা জুরাইন কমিশনার রোডে। সকালের তিনি তার মেয়ে ফাইজাকে নিয়ে পায়ে হেঁটে আশরাফ সিদ্দিকা মাদ্রাসায় যাচ্ছিলেন। মারিয়াও তাদের সঙ্গে স্কুলে যাচ্ছিল। মারিয়া ও ফাইজা হাত ধরে আশরাফ মাস্টার স্কুলের সামনের রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির ব্যাটারিচালিত অটো রিকশা তাদের ধাক্কা দেয়। এতে দুজন রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে মারিয়া মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মারিয়ার মরদেহ মর্গে রাখা হয়েছে। আহত ফাইজার হাতে ও মুখেসহ শরীরে বিভিন্ন জায়গায় আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে, তার অবস্থা আশঙ্কামুক্ত।

Comments