দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

গাজীপুরে প্রাইভেট কার চাপায় ছাত্রলীগ কর্মী নিহত

গাজীপুরের শ্রীপুরে প্রাইভেট কার চাপায় মেহেদী হাসান রাহাত (২০) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাইদুর রহমান নামের আরেক ছাত্রলীগ কর্মী।
মেহেদী হাসান রাহাত। ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে প্রাইভেটকার চাপায় মেহেদী হাসান রাহাত (২০) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাইদুর রহমান নামের আরেক ছাত্রলীগ কর্মী।

বুধবার সন্ধ্যায় কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কের সাটিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী শ্রীপুর পৌরসভার সাবরেজেস্ট্রি অফিস এলাকার নজরুল ইসলামের ছেলে।

শ্রীপুর পৌর যুবলীগ নেতা আশরাফুল আলম ওয়াসিম জানান, গাজীপুর জেলা শহরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে বিকেলে মোটরসাইকেলে করে শ্রীপুরে নিজ বাড়িতে ফিরছিল রাহাত ও সাইদুর। কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কের সাটিয়াবাড়ি এলাকায় তাদের মোটরসাইকেল রাস্তা পার হতে থাকা একটি কুকুরের সঙ্গে ধাক্কা লেগে সড়কে পড়ে যায়। এ সময় কাপাসিয়া থেকে আসা একটি প্রাইভেট কার তাদেরকে চাপা দেয়।

স্থানীয়রা গুরুতর আহত মেহেদী ও সাইদুরকে উদ্ধার করে প্রথমে রাজেন্দ্রপুরের স্থানীয় একটি ক্লিনিকে এবং পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যায় রাহাতকে মৃত ঘোষণা করেন।

সাইদুর রহমানের পা ভেঙ্গে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Comments