ট্রলি উল্টে ২ কৃষি শ্রমিক, ট্রাকের ধাক্কায় পথচারী নিহত

নেত্রকোণার মদনে ট্রলি উল্টে ২ কৃষি শ্রমিক এবং জামালপুরের মাদারগঞ্জে ট্রাকের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন।
দুর্ঘটনা
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

নেত্রকোণার মদনে ট্রলি উল্টে ২ কৃষি শ্রমিক এবং জামালপুরের মাদারগঞ্জে ট্রাকের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোরে নেত্রকোণার মদন উপজেলার মদন-খালিয়াজুরী সড়কের গোবিন্দশ্রী সুজন বাজার এলাকায় এবং বিকেলে জামালপুরের মাদারগঞ্জের রায়ের জাংগালিয়া বাজার এলাকার ঢাকা-মাদারগঞ্জ মহাসড়কে এসব ঘটনা ঘটে।

নেত্রকোণার মদনে নিহত ২ কৃষি শ্রমিক হলেন খালিয়াজুরি উপজেলার জগন্নাথপুর গ্রামের আদম আলী (৫০) এবং একই গ্রামের রাসেল মিয়া (১৮)। 

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, মদন পৌর সদরের মদন গ্রামে হযরত সৈয়দ আহম্মদ বসরী ওরফে বুড়াপীরের বাৎসরিক ওরস মাহফিল চলছিল। গত বুধবার ওরসের দ্বিতীয় রাতে জগন্নাথপুর গ্রামের ৬-৭ জন কৃষি শ্রমিক ট্রলিতে করে ওরসে যান। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বাড়ির দিকে রওনা হন তারা। পথে মদন-খালিয়াজুরি সড়কের গোবিন্দশ্রী সুজন বাজার এলাকায় ট্রলির চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আদম আলী ও রাসেল মিয়া মারা যান।

এ সময় পথচারীরা গুরুতর আহত অনিল মিয়া ও সরল মিয়াকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ওসি আরও জানান, নিহতদের মরদেহের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

জামালপুরের মাদারগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত পথচারী শাহাবুদ্দিন (৬০) জাংগালিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, জাংগালিয়া কালুর মোড়ের পাশে রাস্তা দিয়ে বাজারে যাচ্ছিলেন শাহাবুদ্দিন। এ সময় বালিজুড়ীগামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুব বলেন, 'ট্রাকটি জব্দ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।'

Comments