যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

আজ সকালে যাত্রাবাড়ী থানাধীন ভাঙ্গা প্রেস এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা ৩ আরোহী আহত হন। উদ্ধার করে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল সোয়া ১০টার দিকে পলককে মৃত ঘোষণা করা হয়।
ওমর ফারুক পলক। ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম ওমর ফারুক পলক (২২)। তিনি বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটির শিক্ষার্থী।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল আলম।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে যাত্রাবাড়ী থানাধীন ভাঙ্গা প্রেস এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা ৩ আরোহী আহত হন। উদ্ধার করে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল সোয়া ১০টার দিকে পলককে মৃত ঘোষণা করা হয়।

দুর্ঘটনায় আহত জুয়েল জানান, তিনি রাজধানীর নারিন্দায় থাকেন। আর পলক থাকেন কেরানীগঞ্জের জিঞ্জিরা এলাকায়। তারা মুগদার বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটিতে বিবিএ প্রথম বর্ষের ছাত্র। সকালে পলকের মোটরসাইকেলে করে তারা ৩ জন সহপাঠী বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন।

আহত আরেকজনের পরিচয় জানা যায়নি। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি মো. মফিজুল আলম বলেন, 'বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নিহতের খবর পাওয়া গেছে। বাসটি শনাক্ত করা যায়নি। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।'

Comments