দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

পুকুরে ডুবে প্রাণ গেল মা ও ২ সন্তানের

দিনাজপুরে পুকুরের পানিতে ডুবে মা ও তার ২ সন্তানের মৃত্যু হয়েছে।
Dinajpur Map
স্টার ডিজিটাল গ্রাফিক্স

দিনাজপুরে পুকুরের পানিতে ডুবে মা ও তার ২ সন্তানের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ৫নং শশরা ইউনিয়নের ভবাই নগর চুনিয়াপাড়া এলাকার পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- চুনিয়াপাড়া এলাকার উজ্জ্বল দেবনাথের স্ত্রী অষ্টমী দেবনাথ (২৮) এবং তার দুই সন্তান গৌতম দেবনাথ (৮), প্রীতম দেবনাথ (৩)।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমরা প্রাথমিকভাবে ধারণা করছি ২ সন্তানকে বাঁচাতে গিয়ে তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনা জানার পর নিহতদের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।'

স্থানীয়রা জানিয়েছেন, দুপুরের পরে অষ্টমী দেবনাথ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে কাপড় ধুতে গিয়েছিলেন। এসময় তার ২ সন্তানও তার সঙ্গে যায়। একপর্যায়ে ২ সন্তান পানিতে গোসল করার সময় ডুবে যায়, পরে মা তাদের বাঁচাতে পুকুরে ঝাপ দেয় এবং তিনিও ডুবে যান। সন্ধ্যার একটু আগে একজন ওই পুকুরের পাড়ে গেলে ২ সন্তানের মরদেহ ভাসতে দেখেন। তিনি চিৎকার করলে স্থানীয়রা এসে দুই সন্তানের মরদেহ উদ্ধার করেন। কিছুক্ষণ পরে তাদের মায়েরও মরদেহ ভেসে ওঠে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

তবে, ৫নং শশরা ইউনিয়নের চেয়ারম্যান মোকছেদ আলী জানান, 'মা ও তার দুই শিশুর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। হয়তো কোনো কাজে মা ও তার ২ সন্তান পুকুরে গিয়েছিলেন।'

Comments