হাতিরঝিলে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় কলেজশিক্ষার্থী নিহত

এ ঘটনায় আহত নয়ন (২২) হাসপাতালে ভর্তি।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর হাতিরঝিল থানাধীন ওয়াবদা রোডে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় পুলক গমেজ (২১) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার বন্ধু নয়ন (২২)।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোরে চিকিৎসক পুলককে মৃত ঘোষণা করেন।

পুলক গাজীপুরের কালিগঞ্জের নাগরি গ্রামের বিপিন গমেজের ছেলে। পরিবারের সাথে গুলশান নর্দা এলাকায় থাকতেন। গুলশানের মার্টিন লুথার কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র ছিলেন তিনি। এক ভাই ও দুই বোনের মধ্যে সবার ছোট পুলক।

পুলকের ভগ্নিপতি রনি মাইকেল রোজারিও জানান, রাতে বন্ধু নয়নের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন তারা দুজন। দুই বন্ধু পুরান ঢাকায় বিরিয়ানি খাওয়ার জন্য যান। সেখান থেকে খাবার খেয়ে ফেরার পথে ওয়াবদা রোডে একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে তারা দুজনই গুরুতর আহত হন। খবর পেয়ে তাদের প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক পুলককে ভোরে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মেহেদী হাসান জানান, ওয়াবদা রোডের মুখে একটি ট্রাক তাদেরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে তাদেরকে হাসপাতালে নেয়া হয়। তবে চিকিৎসক পুলককে মৃত ঘোষণা করেন। আহত নয়ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

Comments