২ বাসের মাঝে চাপা পড়ে বাসের হেলপারের মৃত্যু

আজ রোববার সকাল ৮টার দিকে মিরপুর ১ নম্বর চাইনিজের বিপরীত পাশে এ ঘটনা ঘটে।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর মিরপুরে দুই বাসের মাঝে চাপা পড়ে জিসান (১৭) নামে বাসের এক হেলপার মারা গেছেন। 

আজ রোববার সকাল ৮টার দিকে মিরপুর ১ নম্বর চাইনিজের বিপরীত পাশে এ ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুপুর সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

নিহত জিসান মোহাম্মদপুর থেকে আব্দুল্লাহপুরগামী পরিস্থান বাসের হেলপার ছিলেন। তার বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার জয়া গ্রামে। পরিবারের সাথে মিরপুর শ্যাওড়াপাড়ায় থাকতেন জিসান।

হাসপাতালে পরিস্থান বাসের আরেক গাড়ি চালক তোফাজ্জল হোসেন জানান, সকালে পরিস্থান বাসটি মোহাম্মদপুর থেকে আব্দুল্লাহপুর যাচ্ছিল। বাসটি মিরপুর ১নম্বর চাইনিজের বিপরীত পাশে দাঁড়িয়ে যাত্রী উঠাচ্ছিল। প্রজাপতি নামের আরেকটি বাস তাদের বাসের পাশাপাশি চলে আসে। এ সময় পরিস্থান বাসটি চলতে শুরু করে। এসময় জিসান বাসে উঠার সময় প্রজাপতি ও পরিস্থান বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হয়।

তোফাজ্জল আরও জানান, গুরুতর আহত অবস্থায় জিসানকে প্রথমে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেলকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। 

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, দুই বাসের পাল্লাপল্লিতে মাঝে পড়ে গুরুতর আহত হয় এক বাসের হেলপার। পরে হাসপাতালে মারা যায়। ঘটনার পরপরই পরিস্থান ও প্রজাপতি নামে দুটি বাস জব্দ ও দুই চালককে আটক করা হয়েছে।

 

Comments