গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ৪

স্থানীয়রা বাসটি আটকালেও চালক পালিয়ে যায়।
ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে শ্রমিক বহনকারী বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

আজ সোমবার সকাল ৭টায় বরমী-মাওনা সড়কের বেকাসাহরা (ভূমি অফিসের) সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল নাসিম।

নিহতরা হলেন—সিএনজিচালিত অটোরিকশার চালক ও শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ঠাকুরতলা গ্রামের আব্দুস সালামের ছেলে রাসেল (৪০) এবং ময়মনসিংহের গফরগাঁও উপজেলার চরআলী (ভাটিপাড়া) গ্রামের সাইফুল ইসলামের ছেলে রিফাত (২৫)।

আহতরা হলেন—শ্রীপুর উপজেলা সোহাগিয়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে জাহিদ (২৩), ময়মনসিংহ জেলার পাগলা থানার ছোট বারইহাটি গ্রামের নিজামুদ্দিনের ছেলে সিয়াম (২০), প্রতিবেশী নিজাম উদ্দিনের ছেলে নাঈম (৩৮)। আহত অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

ওসি আবুল ফজল নাসিম জানায়, আজ সকালে বাটারফ্লাই কারখানার শ্রমিক বহনকারী বাসটি কারখানার দিকে যাচ্ছিল। সেই সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই রিফাত নিহত হন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে অটোরিকশাচালক রাসেলও মারা যান।

স্থানীয়রা বাসটি আটকালেও চালক পালিয়ে যায় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জান্নাতুল ফেরদৌস ডেইলি স্টারকে জানান, হাসপাতালে আনার আগেই ২ জনের মৃত্যু হয়েছে। আহতদেরকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে।

Comments