গাজীপুর

অটোরিকশা ও হিউম্যান হলারের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

গাজীপুরে অটোরিকশা ও হিউম্যান হলারের সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই শিক্ষার্থীসহ তিন জন আহত হয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরে অটোরিকশা ও হিউম্যান হলারের সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই শিক্ষার্থীসহ তিন জন আহত হয়েছেন।

নিহত মেহরাব (১৮) কালিগঞ্জ নারায়ণকুল ড্রিম মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। আহত দুই শিক্ষার্থীও তার সহপাঠী। অন্যজন হিম্যান হলারের চালক।

আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় টঙ্গী-কালীগঞ্জ সড়কের বাসুগাও এলাকায় এ ঘটনা ঘটে।

শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের চিকিৎসক ইসরাত জাহান দ্য ডেইলিকে স্টারকে জানান, হাসপাতালে আনার ১০ মিনিট পর মেহরাব মারা যায়।

নারায়ণকুল ড্রিম মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক মো. লিমন হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, কলেজ ছুটি হওয়ার পর মেহরাবসহ তিন শিক্ষার্থী অটোরিকশায় বাসায় যাওয়ার পথে বাসুগাও এলাকায় হিউম্যান হলারের সঙ্গে সংঘর্ষ হয়।

টঙ্গী থানার ওসি মোস্তাফিজুর রহমান দ্য ডেইলি স্টারকে বলেন, ঘটনাটির ব্যাপারে আমি জানি না। খোঁজ নিচ্ছি।

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মাস্টার্সের শিক্ষার্থী নিহত

লালমনিরহাটে ব্যাটারিচালিত অটোরিকশায় কাভার্ড ভ্যানের ধাক্কায় এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত সোহেল রানা কাকিনা উত্তর বাংলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। পরীক্ষা দিতে যাওয়ার পথে কালীগঞ্জ উপজেলার কাকিনা ওয়াপদা বাজার এলাকায় দুর্ঘটনায় মারা যান তিনি। এ সময় তার সঙ্গে থাকা আরও চার শিক্ষার্থী ও অটোরিকশার চালক আহত হন।

সোহেল রানা। ছবি: সংগৃহীত

নিহত সোহেল রানার বাড়ি তিস্তা নদীর বুকে দুর্গম চর কালিকাপুর শৌলমারী এলাকায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, কাভার্ডভ্যান ও এর চালক আব্দুস সালামকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়া জানান, পাঁচ কলেজছাত্র অটোরিকশায় চড়ে লালমনিরহাটের দিকে যাচ্ছিলেন। বুড়িমারী স্থলবন্দরের অভিমুখে একটি কাভার্ডভ্যান অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা কলেজছাত্র সোহলে রানা ঘটনাস্থলেই মারা যান।

Comments