অপরাধ ও বিচার

ফরিদপুরে সাংবাদিক নির্যাতনের প্রধান আসামি জাপানকে গ্রেপ্তার করেছে র‌্যাব

ফরিদপুরের আলফাডাঙ্গায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় জড়িত প্রধান আসামি জাপান মোল্লাকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ ফরিদপুরের একটি দল।
জাপান মোল্লা। ছবি: সংগৃহীত

ফরিদপুরের আলফাডাঙ্গায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় জড়িত প্রধান আসামি জাপান মোল্লাকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ ফরিদপুরের একটি দল।

গত বুধবার সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জাপান আলফাডাঙ্গার পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান ওরফে সাইফারের মেঝ ভাই।

ফরিদপুর র‌্যাব -৮ এর লেফট্যানেন্ট কমান্ডার শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আলফডাঙ্গায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এই ঘটনার সঙ্গে জড়িত প্রধান অভিযুক্ত জাপান মোল্লাকে রাজধানীর যাত্রাবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তাকে বুধবার দিবাগত রাত ১টার দিকে আলফাডাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত গত সোমবার দুপুরে আলফাডাঙ্গা বাসস্ট্যান্ড এর রাজধানী পরিবহনের কাউন্টারে বাসের টিকিট কেনাকে কেন্দ্র করে ঢাকা টাইমসের নিজস্ব প্রতিবেদক ও আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম নাঈম (৩০) কে পিটিয়ে গুরুতর আহত করে জাপান ও তার সহযোগীরা।

এই ঘটনায় মঙ্গলবার স্থানীয় থানায় মামলা হয়। ঘটনার পরপরই পুলিশ এজাহারভুক্ত আসামি পারুল বেগমকে (৫০) গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

মুজাহিদকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওহিদুজ্জামান বলেন, 'র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া জাপান মোল্লাকে আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।'

Comments