ডিবি পুলিশ পরিচয়ে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

ফেনীর দাগনভূঞায় ডিবি পুলিশ পরিচয়ে নুরুল করিম জুয়েল নামের এক ব্যক্তির ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।
Feni Map
স্টার অনলাইন গ্রাফিক্স

ফেনীর দাগনভূঞায় ডিবি পুলিশ পরিচয়ে নুরুল করিম জুয়েল নামের এক ব্যক্তির ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।

আজ রোববার দুপুর ১২টার দিকে তিনি ব্যাংক থেকে টাকা তুলে বাড়িতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

দাগনভূঞা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাসান ইমাম ও জুয়েলের চাচাতো ভাই দাগনভূঞা পৌরসভার কাউন্সিলর একরামুল হক জানান, জমি রেজিস্ট্রি করার জন্য দুপুরে ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা থেকে ১১ লাখ টাকা তোলেন জুয়েল। সেখান থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা দিয়ে বাড়ি যাওয়ার পথে উপজেলা সদরের ফাজিলের ঘাট রোডে একটি প্রাইভেটকার তার গতিরোধ করে।

প্রাইভেটকারে থাকা ৪ জন নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে জুয়েলের হাতে হাতকড়া পরিয়ে তাকে গাড়িতে তুলে নেয়। তারপর চোখ বেঁধে মারধর করে তার সঙ্গে থাকা ১১ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে বসুরহাট রোডের ইয়াকুবপুর ইউনিয়নের মিরুর পোলে ঝোপের মধ্যে ফেলে চলে যায়।

এরপর জুয়েল ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

ওসি মোহাম্মদ হাসান ইমাম আরও জানান, জুয়েলের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা এবং ফাজিলের ঘাট রোডের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা করছে।

Comments