মীরসরাইয়ে দুর্বৃত্তদের হামলায় পৌর মেয়রসহ গুলিবিদ্ধ ৩

চট্টগ্রামের মীরসরাইয়ে দুর্বৃত্তদের হামলায় বারইয়ারহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা রেজাউল করিম খোকনসহ ৩ জন আহত হয়েছেন।
রেজাউল করিম খোকন। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের মীরসরাইয়ে দুর্বৃত্তদের হামলায় বারইয়ারহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা রেজাউল করিম খোকনসহ ৩ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ওচমানপুর ইউনিয়নের মুহুরী প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও মেয়রের স্বজনরা জানান, ব্যবসায়িক কারণে আজ সকালে মেয়র রেজাউল করিম খোকন মুহুরী প্রকল্প এলাকায় যান। সেখানে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। সেসময় মেয়র গুলিবিদ্ধ হন।

সেসময় তার সঙ্গে থাকা বারইয়ারহাট পৌর আওয়ামী লীগ নেতা অশোক সেন ও ওচমানপুর ইউনিয়ন যুবলীগ নেতা শহীদ খান দুখুকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তাননগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান।

এ বিষয়ে জানতে মীরসরাইয়ের জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন ও পরিদর্শক (তদন্ত) খায়রুল আলমের নম্বরে ফোন দিলেও তারা ধরেননি।

মস্তাননগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদা আক্তার দ্য ডেইলি স্টারকে জানান, মেয়র রেজাউল করিম খোকনের পেটে, কোমড়ে ও কাঁধে একাধিক গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক। বাকি ২ জনের মধ্যে অশোক সেন ও শহীদ খান দুখুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments