অপরাধ ও বিচার
মুন্সিগঞ্জ

হত্যার হুমকির অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাংবাদিকের জিডি

মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফার বিরুদ্ধে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে থানায় জিডি হয়েছে।
মুন্সিগঞ্জ
স্টার অনলাইন গ্রাফিক্স

মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফার বিরুদ্ধে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে থানায় জিডি হয়েছে।

দৈনিক শেয়ার বিজ পত্রিকার মুন্সিগঞ্জ প্রতিনিধি ও মুন্সিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রতন বৃহস্পতিবার রাত ১০টার দিকে মুন্সিগঞ্জ সদর থানায় এ জিডি করেন। 

থানার ডিউটি অফিসার উপপরিদর্শক বাবুল দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'প্রাণনাশের হুমকির অভিযোগ এনে একটি সাধারণ ডায়েরি এন্ট্রি হয়েছে।'

জিডি সূত্রে জানা যায়, সাংবাদিক রতন ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার বিরুদ্ধে কারেন্ট জাল তৈরি ও বিক্রয় এবং এলাকায় মাদক বিক্রিতে সহায়তা করার গত ১৫ আগস্ট স্থানীয় অনলাইন পোর্টাল সমকালীন মুন্সিগঞ্জে একটি প্রতিবেদন প্রকাশ করেন।

খবর প্রকাশিত হওয়ার পর থেকে ইউপি চেয়ারম্যানের রোষানলে পড়েন সাংবাদিক রতন।

এ প্রসঙ্গে শেখ মোহাম্মদ রতন দ্য ডেইলি স্টারকে জানান, 'ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা তার সন্ত্রাসী বাহিনী দিয়ে এবং নিজে বিভিন্নভাবে আমাকে ও আমার পরিবারকে হত্যা করার হুমকি দিয়ে আসছেন। তাই আমার ও পরিবারের সদস্যদের জীবন রক্ষার্থে তার বিরুদ্ধে জিডি করেছি।'

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমি কেন তাকে ফোন করে হুমকি দিতে যাব। আমি তাকে কোনো ফোন বা হুমকি দেইনি। বরং এর আগে আমি তার বিরুদ্ধে একটি জিডি করেছিলাম।'

Comments