চকরিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ-ভিডিও ধারণ, কারাগারে ১

কক্সবাজারের চকরিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে ১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজারের চকরিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে ১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গ্রেপ্তার মো. শাহাদাত হোসেনকে (৩২) আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আজ সোমবার র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের জ্যেষ্ঠ সহকারী পরিচালক (গণমাধ্যম ও আইন) মো. আবু সালাম চৌধুরী ডেইলি স্টারকে জানান, রোববার মধ্যরাতে চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের রায়পুরা এলাকায় অভিযান চালিয়ে শাহাদাতকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, 'গত ৯ নভেম্বর সকালে মাদ্রাসায় যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে কয়েকজন মিলে অপহরণ করেন শাহাদাত। তিনি ওই শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও করেন এবং কয়েকদিন ধরে তাকে ব্ল্যাকমেইল করে আসছিলেন।'

'পরে বিষয়টি জানতে পেরে ওই শিক্ষার্থীর পরিবার চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে লিখিত অভিযোগ করলে এতে ক্ষুব্ধ হয়ে শাহাদাত ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন।'

এ ঘটনায় গতকাল রোববার সকালে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় মামলা করেন। মামলার পর অভিযান চালিয়ে র‍্যাব তাকে গ্রেপ্তার করে এবং চকরিয়া থানায় হস্তান্তর করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) চন্দন কুমার চক্রবর্তী ডেইলি স্টারকে জানান, আজ সোমবার আসামিকে চকরিয়া উপজেলা জ্যেষ্ঠ নির্বাহী হাকিমের আদালতে তোলা হলে আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Comments