অপরাধ ও বিচার

ভাড়াটিয়ার বিরুদ্ধে বাড়িওয়ালার স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া সদরে ভাড়াটিয়ার বিরুদ্ধে বাড়িওয়ালার স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।
b.baria__0.jpg
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়া সদরে ভাড়াটিয়ার বিরুদ্ধে বাড়িওয়ালার স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

আজ শনিবার সন্ধ্যায় শহরের মধ্যমেড্ডা রহমতপাড়া এলাকায় ভাড়াটিয়া আমিন মিয়ার (২৬) ঘর থেকে বাড়িওয়ালা সবুজ আলীর স্ত্রী শিরিন বেগমের (৬০) মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারের পর এলাকাবাসী আমিন মিয়াকে গণপিটুনি দেয়। পরে আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম দ্য ডেইলি স্টারকে জানান, কাঠ ব্যবসায়ী সবুজ আলীর টিনশেড ঘর ভাড়া নিয়ে বসবাস করেন একই এলাকার আমিন মিয়া। গত ৪ মাস ধরে আমিনের বাড়ি ভাড়া বকেয়া ছিল। বাড়িওয়ালার স্ত্রী শিরিন বেগম আজ সকাল সাড়ে ১০টার দিকে ভাড়া আদায়ে বের হয়ে আর বাড়ি ফিরেননি। বিকেল হয়ে গেলেও তিনি ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে সন্ধ্যা ৬টার দিকে স্বজনরা আমিনের ঘর তল্লাশি করে খাটের নিচে শিরিন বেগমের মরদেহ খুঁজে পান। 

এ সময় আমিন পালানোর চেষ্টা করলে তাকে ধরে গণপিটুনি দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ওসি আরও বলেন, 'শিরিন বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অভিযুক্ত আমিনের ‌‌চিকিৎসা শেষে তাকে জিজ্ঞাসাবাদ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। শিরিন বেগম যখন ভাড়া চাইতে গিয়েছিলেন, তখন তার গায়ে স্বর্ণালঙ্কার ছিল। সেই স্বর্ণালঙ্কারের লোভে আমিন তাকে হত্যা করে থাকতে পারেন।'

আমিন ইয়াবা বিক্রি এবং চুরির সঙ্গে জড়িত বলে জানান ওসি।

Comments