নারায়ণগঞ্জ

২ সহোদর খুন: অভিযুক্ত চাচাতো ভাইদের বাড়িঘরে আগুন

ঘরগুলোতে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। তবে ঘর ও ঘরের ভেতরের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
আগুন
নিহতের স্বজন ও স্থানীয় কয়েকজন রাতে অভিযুক্তদের বাড়িঘরে আগুন দেয়। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধের জেরে ২ সহোদরকে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চাচা ও চাচাতো ভাইদের বাড়িঘরে আগুন দিয়েছে নিহতের স্বজন ও স্থানীয় কয়েকজন।

রোববার রাত সোয়া ৯টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের খাসপাড়া এলাকায় আগুন দেওয়ার ঘটনা ঘটে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে জমি নিয়ে বিরোধের জেরে ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন ব্যবসায়ী আসলাম সানি (৫০) ও তার ছোট ভাই সফিকুল ইসলাম রনি (৩০)। গুরুতর আহত আরেক ভাই রফিকুল ইসলাম (৪০) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় অভিযুক্ত নিহতদের চাচাতো ভাই মো. মোস্তফা (৪০), মামুন হোসেন (৩৫), মফিজুল ইসলাম (২৫), মারুফ (১৮) ঘটনার পর থেকে পলাতক।

স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যার পর থেকে নিহতের স্বজনরা বিক্ষোভ করতে থাকে। পরে রাত সোয়া ৯টার দিকে তারা স্থানীয় কয়েকজন সঙ্গে নিয়ে পাশেই অভিযুক্তদের বাড়িঘরে আগুন ধরিয়ে দেয়।

এতে অভিযুক্তদের বসতঘরসহ কয়েকটি টিনের ঘর পুড়ে গেছে। ঘটনার সময় তারা কেউ বাড়িতে ছিলেন না। আগুনের ঘটনায় হতাহতের খবরও পাওয়া যায়নি।

ওসি জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোনারগাঁ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুজন কুমার হাওলাদার ডেইলি স্টারকে বলেন, 'রাত ১০টার দিকে আগুনের খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।'

'ঘরগুলোতে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। তবে ঘর ও ঘরের ভেতরের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে,' যোগ করেন তিনি।

Comments