অপরাধ ও বিচার

বাউফলে ২ শিক্ষার্থী হত্যা মামলায় গ্রেপ্তার ২

পটুয়াখালীর বাউফলে ২ শিক্ষার্থীকে  হত্যার ঘটনায় ২ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়।
স্টার অনলাইন গ্রাফিক্স

পটুয়াখালীর বাউফলে ২ শিক্ষার্থীকে  হত্যার ঘটনায় ২ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'আজ ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।'

এর আগে, বৃহস্পতিবার রাতে নিহত নাফিসের মা নার্গিস বেগম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৩ জনসহ মোট ৯ জনের বিরুদ্ধে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গত বুধবার বিকেল ৪টার দিকে বিদায় অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে দশম শ্রেণির শিক্ষার্থী মারুফ (১৫) ও নাফিসকে (১৫) স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা মারধর ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে বাউফল হাসপাতালে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারুফ ও নাফিসের মৃত্যু হয়।

পরে নিহতদের মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ  হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে নিজ নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ ঘটনার বিচারের দাবিতে নিহতদের সহপাঠীরা বৃহস্পতিবার ওই স্কুলে চত্বরে দিনভর বিক্ষোভ মিছিল, মানববন্ধন কর্মসূচি পালন করে।

Comments

The Daily Star  | English

Horrors inside the Gaza genocide: Through a survivor’s eyes

This is an eye-witness account, the story of a Palestinian in Gaza, a human being, a 24-year-old medical student, his real human life of love and loss, and a human testimony of war crimes perpetrated by the Israeli government and the military in the deadliest campaign of bombings and mass killings in recent history.

20h ago