সাভার মহাসড়কে ছুরিকাঘাতে যুবক নিহত

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি ফুট ওভার ব্রিজের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

ঢাকা-আরিচা মহাসড়কের পাশে এলোপাতাড়ি ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি ফুট ওভার ব্রিজের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম পলাশ চন্দ্র (৩৭)। তিনি পিরোজপুর জেলার মডবাড়িয়া থানার বেতমোর গ্রামের মাখন লালের ছেলে। আশুলিয়ার খেজুরবাগান এলাকায় ইপি গ্রুপের আই ডিপার্টমেন্টে কাজ করতেন পলাশ।

পুলিশ জানায়, কারখানা ছুটি হলে নবীনগরে জালালাবাদ এলাকায় বাসায় যাওয়ার জন্য সিঅ্যান্ডবি আসেন পলাশ চন্দ্র। সিঅ্যান্ডবি ফুটওভারব্রীজ দিয়ে উঠে পশ্চিম পাশে সিঁড়িতে নামার পরই অতর্কিতভাবে পলাশ চন্দ্রের বুকে, পেটে, মুখে ও বাম হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তার চিৎকারে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-উর-রশিদ দ্য ডেইলি স্টারকে বলেন, পলাশ চন্দ্রকে ওভারব্রীজ থেকে নামার পরই ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা৷ তার বুকে, পেটে, মুখে ও হাতে ছুরি দিয়ে কয়েকবার আঘাত করা হয়েছে৷

মৃত্যুর কারণ হিসেবে তিনি বলেন, ঘটনাটি ছিনতাই না পরিকল্পিত তা এখন বলা মুসকিল। কারণ ছিনতাই হলে তার মোবাইল মানি ব্যাগ নিয়ে যেত, কিন্তু কিছুই নেয়নি। বিষয়টি তদন্ত করে নিশ্চিত হওয়া যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে একই যায়গায় গত ১৪ নভেম্বর পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আবুবক্কর সিদ্দিককে ছুরিকাঘাত করে আহত করে ছিনতাইকারীরা। পরে ওই ঘটনায় ৬ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

Comments