অপরাধ ও বিচার

গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত

উপজেলার মেঘশিমুল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে আজ ভোররাত ২টা দিকে এ ঘটনা ঘটে
স্টার অনলাইন গ্রাফিক্স

মানিকগঞ্জের সদর উপজেলায় গণপিটুনিতে আনুমানিক ৩৪ বছর বয়সী এক ডাকাত নিহত হয়েছেন। তবে তার পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আজ রোববার সকালে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার দ্য ডেইলি স্টারকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার মেঘশিমুল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে আজ ভোররাত ২টা দিকে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ কনস্টেবল রাকিব হোসেন আহত হয়েছেন।

ঘটনার বর্ণনা দিয়ে আব্দুর রউফ বলেন, 'শনিবার দিবাগত রাতে সদর উপজেলার বারাহিরচর এলাকা থেকে এক রোগীসহ ৪ জনকে নিয়ে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে আসছিলেন সিএনজিচালিত অটোরিকশাচালক মো. ইদ্রিস আলী। মেঘশিমুল এলাকায় ৭-৮ জনের ডাকাত দল তাদের গতিরোধ করে এবং একটি মোবাইল ফোন ও প্রায় ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়।'

'রোগীর স্বজন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে ডাকাতির ঘটনা সম্পর্কে পুলিশকে অবহিত করেন। সদর থানার উপপরিদর্শক (এসআই) মাহামুদুর রহমানসহ ৩ সদস্যদের পুলিশের একটি টিম তাদের ধাওয়া করে। ডাকাতরা পুলিশ কনস্টেবল রাকিব হোসেনের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সে সময় চিৎকার শুনে আশে পাশের বাসিন্দারা ডাকাতদের পেছনে ধাওয়া করেন এবং একজনকে আটক করে পিটুনি দেন। ওই ডাকাতকে আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন,' বলেন রউফ।

Comments