শিক্ষার্থীকে অপহরণ চেষ্টা: পিটিয়ে ২ জনকে পুলিশে দিল এলাকাবাসী, গাড়িতে আগুন

দুই জনকে আটক করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।
ফরিদপুরে এক স্কুলশিক্ষার্থীকে অপহরণ চেষ্টার অভিযোগে দুই জনকে পুলিশে দেয় এলাকাবাসী এসময় মাইক্রোবাসটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। ছবি: সংগৃহীত

ফরিদপুরে স্কুলের সামনে থেকে এক এসএসসি পরীক্ষার্থীকে মাইক্রোবাসে তুলে নেয়ার চেষ্টার অভিযোগে দুই জনকে পিটিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

এসময় মাইক্রোবাসটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে ফায়ারসার্ভিস এসে আগুন নেভায়।

আজ সোমবার সকাল পৌনে ১০টার দিকে ফরিদপুর পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল পৌনে ১০টার দিকে কয়েকজন ছাত্রী স্কুলে আসছিল। ওই সময় একটি মাইক্রোবাস শিক্ষার্থীদের গতি রোধ করে এক শিক্ষার্থীকে গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় শিক্ষার্থীর চিৎকারে আশেপাশের বিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ এলাকার লোক এগিয়ে এসে মাইক্রোবাসচালক ও অপহরণকারীর দুই সহযোগীকে ধরে পিটুনি দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ এলে তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

তবে এসময় বিধান পোদ্দার (২৮) নামে একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

ওই ওয়ার্ডের পৌর কাউন্সিলর কুদ্দুসুর রহমান বলেন, এলাকাবাসী ও শিক্ষার্থীরা মাইক্রোবাস চালক ও দুই সহযোগীকে পিটুনি দেওয়ার সময় কে বা কারা মাইক্রেবাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফরিদপুর থেকে দমকল বাহিনীর একটি দল এসে আগুন নেভায়।

ফরিদপুর দমকল বাহিনীর জ্যেষ্ঠ স্টেশন ম্যানেজার সুভাষ বড়ই বলেন, খবর পেয়ে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন ধরিয়ে দেওয়া মাইক্রোবাসটির আগুন নেভায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল গফফার বলেন, অভিযুক্ত বিধান ওই কিশোরীকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করত বলে অভিযোগ আছে।

তিনি বলেন, এ ঘটনায় দুই জনকে আটক করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

Comments