গাজীপুরে বাস ও ২ কাভার্ডভ্যানে আগুন

কেউ হতাহত হয়নি
miscreants-set-fire_gazipur_collected_ds
দুই কাভার্ডভ্যানে আগুন। ছবি: সংগৃহীত

গাজীপুরে একটি বাস ও দুইটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

আজ বৃহস্পতিবার আগুন দেওয়ার ঘটনা ঘটে।

কাশিমপুর ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার হাসান আলী দ্য ডেইলি স্টারকে জানান, সকাল ৯টা ৫০ মিনিটে কাশিমপুরের জিরানী বাজারে দুর্বৃত্তরা ইতিহাস পরিবহনের একটি বাসে আগুন দেয়।

অন্যদিকে সকাল সোয়া ৬টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের ঝাজর এলাকায় ঢাকা বাইপাস মহাসড়কে দুর্বৃত্তরা দুটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা।

তারা জানায়, সকাল সোয়া ৬ টার দিকে ঝাজর এলাকায় ১৪-১৫ জন দুর্বৃত্ত লাবিব গ্রুপ ও ডিবিএল নামের তৈরি পোশাক কারখানায় ব্যবহৃত দুটি কাভার্ডভ্যানের গতিরোধ করে। এক পর্যায়ে পেট্রোল নিক্ষেপ করে গাড়ি দুটিতে আগুন ধরিয়ে দেয় এবং ককটেল নিক্ষেপ করে তারা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন ছুটে এসে ফায়ার সার্ভিসে খবর দিলে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

miscreants-set-fire_gazipur_collected2_ds
বাসে আগুন দেওয়া হয়। ছবি: সংগৃহীত

ডিবিএল গ্রুপের কাভার্ডভ্যানচালক খাদেমুল ইসলাম বলেন, 'কাশিমপুর থেকে গাড়ি নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিলাম। সাড়ে ৬টার দিকে ৭-৮টি মোটরসাইকেলে করে দুর্বৃত্তরা আমার কাভার্ডভ্যানের গতিরোধ করে। আমি গাড়ি থামালে তারা ইটপাটকেল ছোড়ে গাড়ির সামনের কাঁচ ভেঙে ফেলে। এক পর্যায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। ভাঙা কাঁচের আঘাতে আমার হাত কেটে গেছে।'

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, দুটি কাভার্ডভ্যানে আগুন দেওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কাভার্ডভ্যান দুটির সামনের অংশ পুড়ে গেছে। তবে কেউ হতাহত হয়নি।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, সকালে কে বা কারা দুটি কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

Comments