অপরাধ ও বিচার
মৌলভীবাজার

আসামি ধরতে গিয়ে পরিবারের হামলায় আহত ৪ পুলিশ

এ সময় ঘটনাস্থল থেকে আসামি আজাদ মিয়া পালিয়ে যান।
মৌলভীবাজার
স্টার অনলাইন গ্রাফিক্স

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ধর্ষণচেষ্টা মামলার আসামি ধরতে গিয়ে আসামির পরিবারের সদস্যদের হামলায় ৪ পুলিশ সদস্যসহ ৭ জন আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন কুলাউড়া থানার এসআই সালাউদ্দিন মিফতা, আনোয়ার মিয়া, এএসআই তপন দেব এবং কনস্টেবল আফরোজ মিয়া। তাদের সঙ্গে মামলার বাদী, তার মা এবং ভাইও আহত হয়েছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ ও এসআই সালাউদ্দিন মিফতা জানান, গত মঙ্গলবার উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর এলাকার আজাদ মিয়ার (৪২) বিরুদ্ধে থানায় একটি ধর্ষণচেষ্টার মামলা হয়। বুধবার সন্ধ্যায় আজাদ মিয়াকে গ্রেপ্তার করতে তার বাড়িতে যান এসআই সালাউদ্দিন মিফতা, আনোয়ার মিয়া, এএসআই তপন দেব ও কনস্টেবল আফরোজ মিয়া।

আজাদকে গ্রেপ্তারের চেষ্টাকালে তার পরিবারের লোকজন পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে ধস্তাধস্তি শুরু করে এবং পুলিশের ওপর হামলা চালায়। এ সময় ঘটনাস্থল থেকে আজাদ মিয়া পালিয়ে যান।

খবর পেয়ে থানার অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে আটক করা হয়।

ওসি মো. আলী মাহমুদ বলেন, 'এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পলাতক আসামি আজাদকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।'

Comments