নাটোর

আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম: আটক ৫ জন ৩ দিনের রিমান্ডে

আগ্নেয়াস্ত্র উদ্ধারের জন্য রিমান্ড চাওয়া হয়েছে।
আটক ৫ জনকে আজ আদালতে হাজির করা হয়। ছবি: সংগৃহীত

নাটোরে আদালত চত্বরে বিচারপ্রার্থীকে কুপিয়ে জখম করার ঘটনায় আটক ৫ আসামির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। 

আজ সোমবার দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রওশন আলম এ আদেশ দেন।

আদালতের বেঞ্চ সহকারী মো. আব্দুল মজিদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আসামিরা হলেন-নাটোর সদরের ফতেঙ্গাপাড়া এলাকার মো. সজীব (৩০), বঙ্গজলের মো. সুমন (৩৫), কানাইখালীর মো. শাহারিয়া (২৮), গাড়িখানা এলাকার মো. সবুজ (২৭) এবং শহরের দক্ষিণ পটুয়াপাড়া এলাকার মো. মাহমুদুল হাসান সোহাগ (৩০)।

এর আগে, গত বৃহস্পতিবার দুপুরে নাটোর আদালত চত্বরে পূর্ব বিরোধের জেরে শহরের কানাইখালী এলাকার রাতুলকে কুপিয়ে জখম করার পর দেশীয় অস্ত্র ও গুলিসহ ওই ৫ জনকে আটক করে পুলিশ।

আদালতের বেঞ্চ সহকারী মো. আব্দুল মজিদ বলেন, 'মামলার তদন্তকারী কর্মকর্তা নাটোর সদর থানার এসআই আমিনুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে, আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।'

তিনি আরও বলেন, 'গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গুলির উৎস ও আগ্নেয়াস্ত্র উদ্ধারের জন্য রিমান্ড চাওয়া হয়েছে।'

তদন্ত কর্মকর্তা এসআই আমিনুল ইসলাম ডেইলি স্টারকে জানান, আসামিদের সবার নামে একাধিক ছিনতাই, ডাকাতি ও হত্যাচেষ্টা মামলা আছে।

পুলিশ জানায়, আহত রাতুল হক ও তার সহযোগীরা কিছুদিন আগে আসামিদের সহযোগী সোহানের এক স্বজনকে কুপিয়ে জখম করে। ওই ঘটনায় করা মামলাতে বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন রাতুল। 

Comments