অপরাধ ও বিচার
নাটোর

আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, অস্ত্র-গুলিসহ আটক ৫

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন...
মানচিত্রে নাটোর
মানচিত্রে নাটোর। স্টার ফাইল ফটো

নাটোর আদালত চত্বরে পূর্ব বিরোধের জেরে রাতুল ইসলাম (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় দেশীয় অস্ত্র ও গুলিসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নাটোর জেলা ও দায়রা জজ আদালত চত্বরের আইনজীবী ভবনের সামনে এ ঘটনা ঘটে। রাতুলের ওপর হামলা করার কিছু সময়ের মধ্যেই হামলাকারীদের আটক করা হয়।

আহত রাতুল শহরের কানাইখালী এলাকার মো. রাজুর ছেলে। নাটোর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আটক করা হয়েছে নাটোর সদরের ফতেঙ্গাপাড়া এলাকার মো. রাইজুল ইসলামের ছেলে মো. সজীব (৩০), বঙ্গজলের মো. সেকেন্দারের ছেলে মো. সুমন (৩৫), কানাইখালীর মো. শওকতের ছেলে মো. শাহারিয়া (২৮), গাড়িখানা এলাকার মো. সবুরের ছেলে মো. সবুজ (২৭) এবং শহরের দক্ষিণ পটুয়াপাড়া এলাকার মো. আব্দুর রহিমের ছেলে মো. মাহমুদুল হাসান সোহাগকে (৩০)।

আটক করার সময় তাদের কাছে একটি চাইনিজ কুড়াল, চারটি ধারালো দেশীয় অস্ত্র, ৪ রাউন্ড গুলি এবং তিনটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে জানান নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

তিনি বলেন, 'শহরের কোর্ট চত্বরে নতুন আইনজীবী ভবনের সামনে পূর্ব বিরোধের জের ধরে দুষ্কৃতিকারীরা রাতুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।'

তিনি আরও বলেন, 'পুলিশ দ্রুত উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে সজীব, সুমন, শাহারিয়া, সবুজ ও সোহাগকে আটক করে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।'

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

Comments