বরিশাল-৫

স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিনকে সমর্থন দিলেন প্রার্থিতা হারানো সাদিক আবদুল্লাহ

‘জেলা ও মহানগর আওয়ামী লীগ ৭ তারিখের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দিন রিপনকে সমর্থন করে তাকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছে।’
sadik_abdullah
সাদিক আব্দুল্লাহ। ছবি: সংগৃহীত

বরিশাল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দিন রিপনকে সমর্থন দিয়েছেন প্রার্থিতা হারানো বরিশাল সিটির সাবেক মেয়র সাদিক আবদুল্লাহ।

বরিশাল মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মাহবুবউদ্দিন আহমেদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মাহবুবউদ্দিন আহমেদ সাদিক আবদুল্লাহর নির্বাচনী প্রচারণার সময়ন্বয়ক ছিলেন। তিনি জানান, প্রার্থিতা বাতিল হওয়ার পর সাদিক আবদুল্লাহ ট্রাক প্রতীকের সালাহউদ্দিনকে সমর্থন দিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে স্থানীয় ব্রজমোহন বিদ্যালয়ে সালাহউদ্দিনের এক নির্বাচনী সভায় যোগ দেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

এতে এ আসনে নৌকার প্রার্থী জাহিদ ফারুকের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দির রিপনের প্রতিযোগিতা আরও তীব্র হবে বলে মনে করছেন স্থানীয়রা।

আজকের সভায় সালাহউদ্দিন বলেন, 'জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা আমাকে সমর্থন দিয়েছেন।'

সভায় উপস্থিত মাহাবুব উদ্দিন বলেন, 'জেলা ও মহানগর আওয়ামী লীগ ৭ তারিখের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দিন রিপনকে সমর্থন করে তাকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছে।'

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়ালেও, দ্বৈত নাগরিকত্বের অভিযোগে সুপ্রিম কোর্টের নির্দেশে তার প্রার্থিতা বাতিল হয়।

Comments