দ্বিধা-বিভক্তি নয়, সবাইকে নিয়ে কাজ করব: খায়ের আবদুল্লাহ

প্রচারণার সময় দেওয়া প্রতিশ্রুতিকে অগ্রাধিকার দেবেন বলেও জানান তিনি।
বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ। ছচিব: টিটু দাশ/স্টার

কোনো দ্বিধা বা বিভক্তি নয়, দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করতে চান বলে জানিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

যেহেতু নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগের অনেককে তার প্রচার-প্রচারণায় দেখা যায়নি, তিনি সবার সঙ্গে মিলে কাজ করবেন কি না, এমন প্রশ্নের জবাবে আজ মঙ্গলবার তিনি এ কথা জানান।

আবুল খায়ের আবদুল্লাহ বলেন, 'কোনো দ্বিধা বা বিভক্তি নয়, দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করতে আগ্রহী।'

তিনি বলেন, 'বিভিন্ন প্রতিবন্ধকতা সত্ত্বেও আমাকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য আমি বরিশালবাসীকে ধন্যবাদ জানাতে ও কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। সর্বশক্তিমান আল্লাহ যেন আমাকে সর্বস্তরের মানুষের ভালোবাসার মর্যাদা রক্ষা করার শক্তি দেয়।'

প্রচারণার সময় দেওয়া প্রতিশ্রুতিকে অগ্রাধিকার দেবেন বলেও জানান তিনি।

'তবে আমি যাচাই করব এবং গুরুত্বপূর্ণ বিষয়গুলোকেই অগ্রাধিকার দেবো। আমার ইশতেহারটি বরিশালের বাসিন্দাদের জন্য এবং তাদের উন্নয়নের জন্য', বলেন তিনি।

মনোনয়ন নিয়ে সম্পর্কে ভাতিজা ও বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহর সঙ্গে তার বিভেদ দানা বেঁধেছিল। এই বিভেদ নিরসনে ভাই হাসানাত আবদুল্লাহকে প্রধান করে কেন্দ্র ৯ সদস্যের একটি কমিটি করে দিলেও ভোটের আগে তাতে আস্থা রাখার মতো দৃশ্যমান কোনো পরিস্থিতি দেখা যায়নি। ফলে প্রচারের শুরু থেকেই নিজ দল আওয়ামী লীগের একটি অংশের বিরোধিতার মুখে পড়তে হয়েছিল তাকে। সিটি নির্বাচনে ভোট দিতে ঢাকা থেকে বরিশালে যাননি সাদিক আবদুল্লাহ।

খায়ের আবদুল্লাহ তার বিশ্বস্ত নেতা-কর্মীদের নিয়েই পুরো নির্বাচনী কার্যক্রম চালিয়েছেন।

Comments