‘কক্সবাজারকে সিঙ্গাপুরের চেয়ে উন্নত করতে কাজ করছে সরকার’

গৃহায়ণ ও গণপূর্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন বলেছেন, কক্সবাজারকে সিঙ্গাপুরের চেয়ে উন্নত করার জন্য সরকার আন্তরিকভাবে কাজ করছে।
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নতুন নিযুক্ত কর্মচারীদের সঙ্গে গৃহায়ণ ও গণপূর্ত সচিবসহ অতিথিরা। ছবি: সংগৃহীত

গৃহায়ণ ও গণপূর্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন বলেছেন, কক্সবাজারকে সিঙ্গাপুরের চেয়ে উন্নত করার জন্য সরকার আন্তরিকভাবে কাজ করছে।

আজ শনিবার দুপুরে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষে (কউক) নতুন নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের যোগদান ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাজী ওয়াছি উদ্দিন বলেন, 'কক্সবাজার আর শহর থাকবে না, কক্সবাজার হবে একটি মেগা সিটি। সিঙ্গাপুরের চেয়ে কক্সবাজারকে উন্নত করার জন্য সরকার আন্তরিকভাবে কাজ করছে। কক্সবাজারের উন্নয়নে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সবসময় সহায়ক ভূমিকা পালন করবে।'

কউক মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত কমোডর নুরুল আবছার।

তিনি বলেন, 'নবনিযুক্ত কর্মচারীদের সততার সঙ্গে দেশের জন্য কাজ করে যেতে হবে।'

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব (জন প্রশাসনের উপ-সচিব) আবু জাফর রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কউকের সদস্য (প্রকৌশল) লেফটেন্যান্ট কর্নেল খিজির খান, কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (মানব সম্পদ উন্নয়ন) নাসিম আহমেদ, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য মাসুকুর রহমান বাবু ও সদস্য প্রতিভা দাশ।

অনুষ্ঠানে নতুন নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের শুভেচ্ছা জানানো হয় এবং তাদের হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হয়।

Comments