নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ১

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ গ্রুপের সমর্থকদের সংঘর্ষে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ গ্রুপের সমর্থকদের সংঘর্ষে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

আজ রোববার বিকাল ৫টার দিকে বাঁশগাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক এবং বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুলের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মাহাবুব বলেন, 'আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আশরাফুল হক ও জাকির হোসেন রাতুলের সমর্থকের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১ জন নিহত হয়েছেন। আরও কয়েকজন আহত হবার খবর শুনেছি। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি।'

জানা গেছে, নিহত সিফাত উল্লাহ ওরফে সবুজ মিয়া (২০) ইউনিয়নের চান্দেরকান্দি গ্রামের হানিফ মিয়ার ছেলে। তিনি বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুলের সমর্থক হিসেবে পরিচিত।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, আশরাফুল হক ও তার সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে বিকেল ৫টার দিকে বাঁশগাড়ি এলাকায় প্রবেশ করে। এসময় তার প্রতিপক্ষ রাতুল হাসান জাকির ও তার সমর্থকরা বাধাঁ দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সবুজ নিহত হন ও আরও ৫ জন আহত হন।

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপালের চিকিৎসক শেলী রানী দাম বলেন, 'একজনকে নিহত অবস্থায় আমাদের এখানে নিয়ে আসা হয়। স্বজনরা দাবি করেছেন তাকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে, ময়নাতদন্ত ছাড়া বলতে পারবো না কীভাবে নিহত হয়েছেন।'

রায়পুরায় থানা পুলিশের সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যাজিৎ কুমার ঘোষ বলেন, 'আধিপত্য বিস্তারকে কেন্দ্র আশরাফুল হক ও রাতুল হাসান জাকিরের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।  এ ঘটনায় ১ জন নিহত হয়েছেন।'

Comments