কিশোরগঞ্জে আ. লীগের ২ নেতার পর আরও ২ জনের মৃত্যু

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের দুই নেতার মৃত্যু হয়েছে। শনিবার রাতে তারা এক বাড়িতে দাওয়াতে গিয়েছিলেন। ফিরে আসার পর তারা মারা যান।
মো. গিয়াস উদ্দিন (বামে) ও জহির রায়হান (ডানে)

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের দুই নেতাসহ চার জনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে তারা এক বাড়িতে দাওয়াতে গিয়েছিলেন। ফিরে আসার পর তারা মারা যান।

মৃতরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন (৫৭), জহির রায়হান (৫৮), হোমিও ডাক্তার গোবিন্দ চন্দ্র বিশ্বাস (৪৫) ও ড্রাইভার শাহজাহান মিয়া (৫২)। তারা বাজিতপুরে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

পরিবারের বরাত দিয়ে কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, গত শনিবার রাতে তারা সবাই এক ব্যক্তির বাড়িতে দাওয়াতে যান। সেখান থেকে ফেরার পর তারা অসুস্থ হয়ে পড়েন।

প্যানেল মেয়র হাবিবুর রহমান অসুস্থ হয়ে বর্তমানে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য।

কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াসির মিয়া জানান, আজ সোমবার ভোররাত চারটার দিকে গিয়াস ও জহিরকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে প্রথমে মারা যান গিয়াস। চিকিৎসকরা জহির রায়হানকে ঢাকায় নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। ঢাকায় নেওয়ার পথেই তিনি মারা যান।

ওসি আরও জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Comments

The Daily Star  | English

Over 60pc voter turnout in first phase

No major incident of violence reported; Modi expected to win rare third term

1h ago