বাংলাদেশ
মুরাদ জংয়ের নির্বাচনী প্রচারণা

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে ৭ কিলোমিটার যানজট

সকাল ১১টা থেকে ঢাকা-আরিচা মহাসড়কের বিপিএটিসি বাসস্ট্যান্ড থেকে শুরু করে বলিয়ারপুর বাসস্ট্যান্ড পর্যন্ত ৭ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।
মুরাদ জং, নির্বাচনী প্রচারণা
স্বতন্ত্র প্রার্থী তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদের নির্বাচনী প্রচারণার কারণে আজ ঢাকা-আরিচা মহাসড়কে ৭ কিলোমিটার যানজট দেখা দেয়। ছবি: স্টার

দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রচারণা শুরুর দিনে ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদের নির্বাচনী প্রচারণার কারণে ঢাকা-আরিচা মহাসড়কে প্রায় ৭ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

এতে ভোগান্তিতে পরেছেন সাধারণ যাত্রীরা।

আজ মঙ্গলবার সকাল ১১টা থেকে ঢাকা-আরিচা মহাসড়কের বিপিএটিসি বাসস্ট্যান্ড থেকে শুরু করে বলিয়ারপুর বাসস্ট্যান্ড পর্যন্ত ৭ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

দশম জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাননি মুরাদ জং। এরপর সাভারে নির্বাচনী প্রচার- প্রচারণা অথবা কোনো সভা সমাবেশ অংশগ্রহণ করতে দেখা যায়নি তাকে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঢাকা-১৯ আসনে এবার ঈগল প্রতীকে নির্বাচন করছেন তিনি।

তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদের নির্বাচনী প্রচারণার কারণে ঢাকা-আরিচা মহাসড়কে প্রায় ৭ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। ছবি: স্টার

আজ মুরাদ জং নির্বাচনী প্রচারণা শুরু করেছেন এবং সাভারের শিমুলতলা এলাকায় নিজ বাসায় নির্বাচনী অফিস উদ্বোধন করতে সাভারে আসেন। এ উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থান থেকে পিকআপ, ট্রাক, ও মোটরসাইকেলে কয়েক হাজার নেতাকর্মী সাভারের শিমুলতলায় এলাকায় জড়ো হতে থাকেন। ফলে ঢাকা-আরিচা মহাসড়কের বিপিএটিসি বাস স্ট্যান্ড থেকে বলিয়ারপুর বাস স্ট্যান্ড পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

ইতিহাস পরিবহনের যাত্রী মাহবুবুল করিম বলেন, জরুরি কাজে সকালে ঢাকার উদ্দেশ্য বাইপাইল থেকে ইতিহাস পরিবহনের একটি বাসে উঠি। কিন্তু নবীনগর এসে গাড়ির চাপ বাড়ে। মহাসড়কের পাশেই ৭-৮ টি পিকআপ বোঝাই লোক দেখে মনে হচ্ছিল কোথাও সমাবেশ হচ্ছে। বিপিএসিসি এসেই যানজট শুরু হয়। বিপিটিসি থেকে সাভার পার হতেই প্রায় ১ ঘণ্টা লেগেছে। গাড়ির যাতায়াতের ব্যবস্থা রেখে তাদের কর্মকাণ্ড পরিচালনা করলে আমাদের মতো সাধারণ যাত্রীদের জন্য ভালো হয়।

এ ব্যাপারে সাভার ট্রাফিক পুলিশের (প্রশাসন) হোসেন শহীদ চৌধুরী বলেন, এক প্রার্থীর প্রচারণা থাকায় ঢাকা-আরিচা মহাসড়কে প্রায় ৪ কিলোমিটারের মতো সড়কে যানজটের সৃষ্টি হয়েছে। যানচলাচল স্বাভাবিক করতে আমরা কাজ করছি।

Comments