শীতকালীন অলিম্পিকের প্রস্তুতি নিয়ে ড. ইউনূসের সঙ্গে ইতালির ক্রীড়ামন্ত্রীর বৈঠক

মিলান কর্টিনো শীতকালীন অলিম্পিকে সামাজিক ব্যবসার মাত্রা যোগ করতে এ আয়োজনের সঙ্গে অংশীদারিত্ব করছে ইউনূস স্পোর্টস হাব। 
ইতালির যুব ও ক্রীড়ামন্ত্রী আন্দ্রেয়া আবোদি তার অফিসে মিলান কর্টিনা শীতকালীন অলিম্পিকের প্রস্তুতি নিয়ে আলোচনার জন্য অধ্যাপক ড. ইউনূসকে অভ্যর্থনা জানান। ছবি: সংগৃহীত

মিলান কর্টিনা শীতকালীন অলিম্পিক ২০২৬ এর প্রস্তুতি নিয়ে নোবেল বিজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে আলোচনা সভা করেছেন ইতালির যুব ও ক্রীড়ামন্ত্রী আন্দ্রেয়া আবোদি।

সভায় মিলান অলিম্পিকে যুবক ও বিশ্ববিদ্যালয়গুলোকে একীকরণের মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক ও টেকসই খেলাধুলা আয়োজনের বিষয়ে আলোচনা হয় বলে আজ সোমবার ইউনূস সেন্টারের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রোমে ক্রীড়ামন্ত্রীর কার্যালয়ে এ আলোচনা উপস্থিত ছিলেন ইতালির অলিম্পিক কমিটির চেয়ারম্যান জিওভানি মালাগো, মিলান কোর্টিনো ২০২৬ ফাউন্ডেশনের সিইও আন্দ্রেয়া ভার্নিয়ার, চিফ স্ট্র্যাটেজিক প্ল্যানিং অ্যান্ড লিগ্যাসি অফিসার ডায়ানা বিয়ানচেডি, হেড অফ লিগ্যাসি ইয়াকোপো মাজেত্তিসহ উচ্চ পর্যায়ের ক্রীড়া কর্মকর্তারা।

মিলান কর্টিনো শীতকালীন অলিম্পিকে সামাজিক ব্যবসার মাত্রা যোগ করতে অলিম্পিক আয়োজক কমিটির সামাজিক ব্যবসা প্রকিউরমেন্ট প্রোগ্রাম ড. ইউনূস প্রতিষ্ঠিত গ্লোবাল সংস্থা ইউনূস স্পোর্টস হাবের সঙ্গে অংশীদারিত্ব করছে। 

পরে আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট দ্য ইতালিয়ান ওপেন ২০২৪ এ সামাজিক প্রকিউরমেন্ট বিষয়ে আলোচনা করতে বিএনএল ও বিএনপি পারিবা'র চেয়ারম্যান ক্লডিয়া ক্যাটানি এবং তার কার্যনির্বাহী দলের সঙ্গে উচ্চ পর্যায়ের সভা অনুষ্ঠিত হয়। দ্য ইতালিয়ান ওপেন ২০২৪ এ বিএনপি পারিবা টাইটেল স্পন্সর।

Comments