ঢাকায় সমাবেশের নামে ষড়যন্ত্র হলে পাল্টা জবাব দেওয়া হবে: হানিফ

আগামী ১০ ডিসেম্বর বিএনপি সমাবেশের নামে কোনো ষড়যন্ত্র করলে পাল্টা জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
শনিবার দুপুরে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। ছবি: সংগৃহীত

আগামী ১০ ডিসেম্বর বিএনপি সমাবেশের নামে কোনো ষড়যন্ত্র করলে পাল্টা জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ

তিনি আজ শনিবার দুপুরে পৌর বাসস্ট্যান্ডে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিকী সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, ডিসেম্বর মাস কোনো রাজাকার-আলবদরদের মাস নয়। যারা সমাবেশের নামে বিভিন্ন স্থানে উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন, তাদের ধারণা ১০ ডিসেম্বর সমাবেশের পর এই সরকারই থাকবে না।

'ডিসেম্বর মাসে রাজাকারদের হুমকিকে বাংলাদেশের মানুষ কখনো পরোয়া করে না। আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যদি কোনো ষড়যন্ত্রের পথ খোঁজে তার উচিত জবাব দেওয়া হবে,' বলেন তিনি।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, স্থানীয় সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম, সাবেক নারী সংসদ সদস্য নূরজাহান মুক্তা, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহমেদ ভুঁইয়া ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী।

Comments