‘বিএনপি-জামায়াতের সৃষ্ট নৈরাজ্যের প্রতিবাদে’ সাভারে আ. লীগের জনসভা

রাজধানী ঢাকার সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন রেডিও কলোনি মাঠে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে আয়োজিত আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে।

রাজধানী ঢাকার সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন রেডিও কলোনি মাঠে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে আয়োজিত আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে।

আজ শনিবার দুপুর ২টার দিকে ঢাকা জেলা আওয়ামী লীগের আয়োজনে এই সমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সকাল ১০টা থেকে দলে দলে মিছিল নিয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জনসভাস্থলে আসেন।

জনসভায় উপস্থিত হয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনী, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনসহ স্থানীয় নেতারা।

সমাবেশ শুরুর দিকে বক্তব্য রাখছেন স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

এই সমাবেশ বিএনপির বিভাগীয় সমাবেশের পাল্টা সমাবেশ নয় দাবি করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমরা আজকের সমাবেশের মধ্য দিয়ে প্রমাণ করতে চাই, বাংলার জনগণ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, দেশ এগিয়ে যাচ্ছে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত আছে। আমরা প্রমাণ করতে চাই, দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে ও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল। বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে তার প্রতিবাদে এই সমাবেশ।'

অন্যান্য অতিথিদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের উপস্থিত থাকার কথা রয়েছে।

Comments