রাজনীতি

ফরিদপুরে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেপ্তার

ফরিদপুরে বিএনপি ও সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

ফরিদপুরে বিএনপি ও সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের কাঠপট্টি এলাকায় অবস্থিত জেলা বিএনপির কার্যালয়ের নিচ থেকে ওই ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ৬ জন হলেন জেলা কৃষক দলের সদস্য সচিব মুরাদ হোসেন (৪৫), জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহেব শেখ (৩৭), জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য ফারুক হোসেন (৩৬), ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়ন বিএনপির ৯ নম্বর ওয়ার্ডের সভাপতি বাদশা মিয়া (৪৩) এবং বিএনপি কর্মী হাশেম খান (৫৪), মো. জাহিদ হোসেন (৪৩)।

জেলা বিএনপির সদস্য সচিব এ কে কিবরিয়া ওরফে স্বপন জানান, শহরের কাঠপট্টি এলাকায় অবস্থিত জেলা বিএনপির কার্যালয়ের নিচ থেকে সন্ধ্যা ৬টার দিকে কোতয়ালী ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ওই ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করে।

এ কে কিবরিয়া বলেন, 'আগামীকাল শনিবার বিএনপির গণমিছিল যাতে সফল হতে না পারে সেজন্য পুলিশ সুর্নিদিষ্ট মামলা না থাকা সত্ত্বেও তাদের গ্রেপ্তার করেছে। তবে এতে বিএনপির কর্মসূচিতে কোনো প্রভাব পড়বে না। ফরিদপুরে বিএনপির গণমিছিল হবে।'

জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, 'বিভিন্ন মামলার আসামিদের গ্রেপ্তার অভিযানের অংশ হিসেবে ওই ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।'

Comments