চট্টগ্রাম

যুবদলের ‘তারুণ্যের’ সমাবেশ, জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

তরুণ ভোটারদের অধিকার প্রতিষ্ঠা ও অন্যান্য দাবিতে চট্টগ্রামে যুবদলের ডাকা ‘দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশ’ কেন্দ্র করে চট্টগ্রামের কাজীর দেউড়ি ও আশেপাশের এলাকায় জড়ো হচ্ছেন হাজারো নেতাকর্মী।
চট্টগ্রামের কাজীর দেউড়ি ও আশেপাশের এলাকায় জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। ছবি: স্টার

তরুণ ভোটারদের অধিকার প্রতিষ্ঠা ও অন্যান্য দাবিতে চট্টগ্রামে যুবদলের ডাকা 'দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশ' কেন্দ্র করে চট্টগ্রামের কাজীর দেউড়ি ও আশেপাশের এলাকায় জড়ো হচ্ছেন হাজারো নেতাকর্মী।

আজ বুধবার দুপুরে এই সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ইতোমধ্যেই সমাবেশস্থল কাজীর দেউড়ি মোড় সিআরবি মাঠ এবং ওয়াসার জমিয়াতুল ফালাহ ময়দানে যুবদল ও বিএনপির নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেছেন। পোস্টার আর ব্যানারে ছেয়ে গেছে সমাবেশস্থল ও এর আশপাশের এলাকা। কাজীর দেউড়ি এবং এর আশপাশের সড়কে যানজট দেখা দিয়েছে।

ব্যানারে খালেদা জিয়ার মুক্তি এবং অন্যান্য দাবি-দাওয়া তুলে ধরেছেন নেতাকর্মীরা। এছাড়া বিভিন্ন রংবেরঙের ক্যাপ এবং টি-শার্ট পরে সমাবেশস্থলে আসছেন যুবদলের নেতাকর্মীরা।

সমাবেশকে কেন্দ্র করে যে কোনো নাশকতা এড়াতে পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করেছে সিএমপি।

সিএমপি দক্ষিণ জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নবেল চাকমা দ্য ডেইলি স্টারকে বলেন, 'সমাবেশে জনগণের জান মালের নিরাপত্তা ও নাশকতা এড়াতে পুলিশ মোতায়ন করা হয়েছে৷'

এর আগে গতকাল রাতে চট্টগ্রাম আউটার স্টেডিয়ামে 'দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশের' অনুমতি বাতিল করে প্রশাসন। তবে পাশেই কোতোয়ালি থানাধীন কাজীর দেউড়ি মোড়ে সমাবেশের অনুমতি দেয় নগর পুলিশ।

Comments